1. gnewsbd24@gmail.com : admi2019 :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৫:০৪ পূর্বাহ্ন

গাংনীতে চেয়ারম্যানকে জিম্মি করে ত্রাণের তালিকায় স্বাক্ষর

মজনুর রহমান আকাশ, মেহেরপুর প্রতিনিধি :
  • আপডেট টাইম : বুধবার, ১৭ জুন, ২০২০
  • ২১ বার পঠিত

গাংনীর কাজিপুর ইউপি চেয়ারম্যানের কাছ থেকে জোর পূর্বক ত্রাণের তালিকায় স্বাক্ষর করিয়ে নিয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও আড়পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রউফ স্বপন । মঙ্গলবার ক্ষমতার দাম্ভিকতায় তিনি দলীয় কর্মীদেরকে নিয়ে এ ঘটনাটি ঘটিয়েছেন।

কাজিপুর ইউপি চেয়ারম্যান রাহাতুল্লাহ জানান, কাজিপুর ইউপি আওয়ামীলীগের সভাপতি আব্দুর রউফ স্বপন ও বেতবাড়িয়া গ্রামের আলাইহীমসহ তাদের সহকর্মীরা কাজিপুর গোলাম বাজার থেকে ইউনিয়ন পরিষদে তুলে নিয়ে ত্রানের ১২শ জনের তালিকায় জোর পূর্বক স্বাক্ষর করিয়ে নেন। দলীয় ভাগ নেওয়ার নামে বিভিন্ন সময়ে এ ধরণের কাজ করেন।

কাজিপুর ইউপি সচিব আব্দুর রহমান জানান, করোনা সংক্রামনের কারনে সরকার কাজিপুর ইউনিয়নে ৪ হাজার ১শ’ ৪৮ জন কর্মহীন ও অসচ্ছল ব্যক্তিকে ১৫ কেজি করে ত্রানের চাল দেবে। এই চাল প্রকৃত কর্মহীন ও অসচ্ছল ব্যক্তিরা যাতে পায় এজন্য সকলে বসে তালিকা প্রস্তুত করা কথা বলা হলে তারা অসৌজন্য মুলক আচরন করে ও তালিকায় জোর করে স্বাক্ষর করে নেয়। ইউপি চেয়ারম্যান বৃদ্ধ মানুষ তিনি বিএনপি দলীয় হওয়ার কারনে তাকে বারবার অপদস্থ করা হয়।

গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমান জানান,ঘটনাটি জানতে পেরে পীরতলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই বাবুলকে কাজিপুর ইউনিয়ন পরিষদে পাঠানো হয়েছে।

গাংনী উপজেলা নির্বাহী অফিসার সেলিম শাহনেওয়াজ বলেন, এখনও কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। লিখিত পেলে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451