1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১১:৪১ অপরাহ্ন
শিরোনাম :

চুয়াডাঙ্গা করোনা উপসর্গ নিয়ে ব্যাংক কর্মচারীর মৃত্যু

শামসুজ্জোহা পলাশ, চুয়াডাঙ্গা প্রতিনিধি :
  • আপডেট টাইম : বুধবার, ১৭ জুন, ২০২০
  • ৩১ বার পঠিত

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় সোলাইমান (৬০) নামের এক ব্যাংক কর্মচারীর মৃত্যু হয়েছে। আজ (১৭ জুন) বুধবার বেলা সাড়ে ১১টার দিকে তিনি মারা যান।

সোলাইমান দামুড়হুদা উপজেলার দর্শনা বাস্ট্যান্ড পাড়ার মৃত গিয়াস উদ্দীনের ছেলে। তিনি ইসলামী ব্যাংক জীবননগর শাখায় নিরাপত্তারক্ষী হিসেবে কর্মরত ছিলেন। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামিম কবীর জানান, গত ১৫ মে দামুড়হুদা স্বাস্থ্য কেন্দ্র সোলাইমানের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয় এবং তাকে নিজ বাড়িতে আইসোলেশনে থাকার পরামর্শ দেয়া হয় ।

গতকাল মঙ্গলবার সকাল থেকে তার শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে তার স্বজনরা রাত ১০টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করলে তাকে হাসপাতালের আইসোলেশনে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছিল। আজ বুধবার সকাল থেকে তার অবস্থার অবনতি হতে থাকে। বেলা সাড়ে ১১টার দিকে সোলাইমান মারা যান।

তিনি আরো জানান, স্বাস্থ্যবিধি মেনে তার মৃতদেহ দাফনের সার্বিক ব্যবস্থা নেয়া হয়েছে।

চুয়াডাঙ্গা জেলায় মোট আক্রান্ত ১৪৪ জনের মধ্যে ২ জনের মৃত্যু এবং ৮৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। বাকিরা হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451