1. gnewsbd24@gmail.com : admi2019 :
বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০, ০৮:৪৪ পূর্বাহ্ন

আরটিভিতে ধারাবাহিক “গোলমাল”

বিনোদন ডেস্ক :
  • আপডেট টাইম : বুধবার, ১৭ জুন, ২০২০
  • ১৪ বার পঠিত

আজ বুধবার দুপুর ৩টায় বেঙ্গল মাল্টিমিডিয়া তেজগাঁও স্টুডিওতে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রতিদিনের ধারাবাহিক ‘গোলমাল’ এর নির্মাণ শুভ সূচনা ঘোষণা করেন আরটিভি’র প্রধান নির্বাহী সৈয়দ আশিক রহমান। তিনি বলেন-

আধুনিক শহরের একই মহল্লার অর্ধ শিক্ষিত নব্যধনী তিন পরিবারের মেকি আধুনিকতার প্রতিযোগিতা, পারিবারিক সম্পর্ক- সম্পর্কের স্খলন, প্রেম-বিরহ, মান-অভিমান, দ্বন্দ্ব-সংঘাত, হাসি-কান্নার সম্মিলনে, চলমান সময়ের সামাজিক প্রেক্ষাপটের রম্যরূপ নাটকীয়ভাবে ফুটে উঠবে ‘গোলমাল’-এর এই গল্পে।

করোনায় অর্থনীতির ব্যাপক ধ্বসেরমধ্যেও দর্শকদের নির্মল বিনোদনের কথা চিন্তা করে আরটিভি নিজস্ব অর্থায়নে এই প্রতিদিনের ধারাবাহিকের নির্মাণ কাজ শুরু করতে যাচ্ছে।

দেশের সুনামধন্য একাধিক নির্মাতা ও একাধিক চিত্রনাট্যকার রচনা ও নির্মাণ প্রক্রিয়ার সাথে বিভিন্ন ভাবে দায়িত্ব পালন করবেন। এই নাটকে অভিনয় করবেন আমাদের ইন্ডাস্ট্রির অনেক গুনি অভিনেতা-অভিনেত্রীসহ এক দল প্রতিশ্রুতিশীল তরুণ অভিনেতা-অভিনেত্রী।

বাংলাদেশের টিভি ইন্ডাষ্ট্রির জন্য এটি একটি মাইলফলক হবে বলে আমি বিশ্বাস করি। এর দ্বারা নির্মাতা, অভিনয় শিল্পী কালা-কুশলীসহ সবাই উপক্রিত হবে। আর সব শ্রেণীর দর্শকরা পাবেন সুস্থ্য বিনোদন।

অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব বলেন- অনেকদিন ধরেই আমরা ভালো কিছুর জন্য চেষ্টা করে যাচ্ছি। এটি আমাদের সে চেষ্টারই একটি প্রয়াস। আশা করছি দর্শকরা এই প্রতিদিনের ধারাবাহিকটিকে ভালো ভাবে গ্রহণ করবে।

অভিনেতা আজিজুল হাকিম বলেন- আমরা যে কাজটি শুরু করতে যাচ্ছি তা অত্যন্ত ভালো একটি উদ্যোগ। আরটিভি সবসময় সব ভালো কাজের সাথে থাকে। এবার আরেকটি ভালো কাজের উদ্যোগ নিয়েছে এবং আমি বিশ্বাস করি, এটি শতভাগ সফল হবে।
অভিনেতা আনিসুর রহমান মিলন বলেন- গতানুগতিক ধারার বাইরে এসে আরটিভি সবসময় ভালো কাজ করে থাকে। প্রতিদিনের ধারাবাহিক গোলমাল নির্মাণ সূচনা তারই প্রমাণ। চিত্রনাট্য লেখক প্যানেল এবং পরিচালক প্যানেল একসাথে কাজ করলে একটি কাজ ভালো হবেই। আমরা অভিনয় শিল্পীরাও একাজটিকে সফল করার জন্য বদ্ধপরিকর থাকবো।

উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- অভিনেতা আব্দুল্লাহ রানা, , এফএস নাঈম, আহসানুল হক মিনু, মাহমুদুল ইসলাম মিঠু, অভিনেত্রী মোমেনা চৌধুরী, নোভা প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451