1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪:৩৪ পূর্বাহ্ন

গাছে আইসিসির এলিট প্যানেলের আম্পায়ার! এ কী দৃশ্য!

ক্রীড়া ডেস্ক :
  • আপডেট টাইম : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ৫৮ বার পঠিত

সারা বিশ্বের প্রায় কোথাও কোনওরকম খেলা হচ্ছে না। সমস্ত জনপ্রিয় টুর্নামেন্ট অনির্দিষ্টকালের জন্য বন্ধ। ক্রিকেটও বন্ধ।

আইপিএল বাতিল হওয়ার ঘোষণা হতে পারে আগামীকালই। এমন সময় ক্রিকেটাররা অনেকেই কী করছেন সেটা জানা যাচ্ছে। কারণ, তাঁরা সোশ্যাল নেটওয়ার্কি সাইটে অ্যাক্টিভ। কিন্তু আইসিসির আম্পায়াররা এই লকডাউন পরিস্থিতিতে ঘরবন্দি অবস্থায় কী করছেন! অন্যদের আম্পায়াররা কী করছেন বলা মুশকিল। তবে আইসিসির এলিট প্যানেলের ভারতীয় আম্পায়ার অনিল চৌধুরী আপাতত গাছে চড়ে বসে রয়েছেন।

আসলে অনিল চৌধুরী এক সপ্তাহের ছুটি কাটানোর জন্য ১৬ মার্চ উত্তর প্রদেশের শামলি জেলায় নিজের পৈতৃক বাড়ি ডানগ্রোল গ্রামে এসেছিলেন। আচমকা লকডাউন হওয়ায় তিনি সেখানেই আটকে গিয়েছেন। তার পর থেকেই তাঁর ভোগান্তির শুরু।

তাঁর গ্রামে আবার মোবাইলের সংযোগ ঠিকমতো পাওয়া যায় না। ফলে জরুরি ফোন আসলে তাঁকে গাছে উঠে পড়তে হচ্ছে। যদি তাতে কানেকশন ঠিকঠাক থাকে আর কী! অনিল বলেছেন, কারও সঙ্গে কথা বলতে হলে বাড়ির ছাদে বা গাছে চড়তে হচ্ছে। তাতেও যে নেটওয়ার্ক ঠিকমতো পাওয়া যাচ্ছে এমন নয়। ইন্টারনেটের তো প্রশ্নই নেই।

আপাতত লকডাউন যতদিন চলবে এভাবেই দিন কাটাতে হবে। কী আর করা যাবে! সরকারের নির্দেশ মেনে চলছি।২০১৩ সাল থেকে আইসিসির এলিট প্যানেলের আম্পায়ার তিনি।

২০টি ওয়ানডে ম্যাচে ফিল্ড এবং ১৭ ওয়ানডে—তে টিভি আম্পায়ারের দায়িত্ব পালন করেছেন তিনি। ২৮টি টি-২০ ম্যাচে ফিল্ড ও ১২টি টি-২০—তে টিভি আম্পায়ার হিসাবে দায়িত্ব পালন করেছেন ৫৫ বছর বয়সী এই ভারতীয় আম্পায়ার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451