1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১০:২৫ পূর্বাহ্ন

গোদাগাড়ী বনিক সমিতির সভাপতি শফিকুলের মৃত্যু

মুক্তার হোসেন, গোদাগাড়ী প্রতিনিধি (রাজশাহী) :
  • আপডেট টাইম : বুধবার, ১৭ জুন, ২০২০
  • ২৮ বার পঠিত

রাজশাহীর গোদাগাড়ী ডাইংপাড়া বনিক সমিতির সভাপতি শফিকুল ইসলাম হ্নদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে। গতকাল বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে হ্নদরোগে আক্রান্ত হলে গোদাগাড়ী একটি বেসরকারি হাসপাতালে প্রথমে নেয়া হয়। এরপর শারীরিক অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিক্যাল কলেজ ও হাসপাতাল(রামেকে) ভর্তি করা হয়। সন্ধা সাড়ে ৭টার দিকে শফিকুল ইসলাম মারা যান। ইন্নাইল্লিাহ রাজিউন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৫২) বছর তিনি স্ত্রী,দুই,ভাই আতœীয় স্বজন রেখে গেছেন। গোদাগাড়ী পৌর এলাকার রামনগর গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের ছেলে শফিকুল ইসলাম ডাইংপাড়া বাজারে আসবাবপত্রের দোকান রয়েছে। বিশিস্ট ব্যবসায়ী শফিকুল ইসলামের মৃত্যুতে শোক জানিয়েছে গোদাগাড়ী পৌর মেয়র মনিরুল ইসলাম বাবু,উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম,পৌর আওয়ামীলীগ সভাপতি অযেজউদ্দীন বিশ্বাস,গোদাগাড়ী উপজেলা প্রেসক্লাব সভাপতি আলমগীর কবির তোতা,সাধারন সম্পাদক জামিল আহমেদ,পৌর প্রেসক্লাব সভাপতি শহিদুল ইসলাম,বনিক সমিতির সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ,সদস্য তোহিদুল ইসলাম তোহিদ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451