1. gnewsbd24@gmail.com : admi2019 :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০২:১০ অপরাহ্ন

দিনাজপুরে করোনা ভাইরাসে চিকিৎসকসহ আরও ১৭ জনের শনাক্ত

দিনাজপুর প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ২৮ বার পঠিত

দিনাজপুরে গত ২৪ ঘন্টায় চিকিৎসকসহ আরও ১৭জন করোনা আক্রান্ত রোগি শনাক্ত হয়েছেন। এর মধ্যে দিনাজপুর সদরের শহরে ছয়জনের মধ্যে ঈদগাহ বস্তি এলাকায় ১জন পুরুষ (৭০) আর ১জন মহিলা (৩৮) ও ১জন শিশু বয়স (১১), মহাজনপাড়ায় ১জন পুরুষ চিকিৎসক (৫৫) (ঢাকা ফ্যামিলি প্লানিং এ কর্মরত), ৫নং নিউটাউন এলাকায় ১জন পুরুষ (৪১), জিয়া হার্ট ফাউন্ডেশনের ১জন মহিলা নার্স (৬২), হরিহরপুর ১জন পুরুষ (৪৩) এবং শশরা ইউনিয়নের পাঁচবাড়ীতে ১জন পুরুষ (৩০), ফাসিলা ইউনিয়নে ১জন পুরুষ (৩৭), খানসামায় ৪জন পুরুষ উভয়ের বয়স ২২ থেকে ৩০, বিরামপুরে ১জন পুরুষ (৩৫), বীরগঞ্জে ১ জন পুরুষ (৩৫), নবাবগঞ্জে ১জন পুরুষ (৩৮) এবং পার্বতীপুরে ১জন পুরুষ (২০) করোনা আক্রান্ত হয়েছে।

এনিয়ে দিনাজপুরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৪৫৮জন। যার মধ্যে পুরুষ ৩২৮ জন, নারী ১০৯ জন ও শিশু ২১জন রয়েছে। বর্তমানে ২৩২জন হোম আইসোলেশনে এবং প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ২৭জন, হাসপাতালে ভর্তি ১১জন এবং মারা গেছেন ৭জন। গত ২৪ ঘন্টায় ৯জন সুস্থসহ এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৮১জন। এ তথ্য নিশ্চিত করেছেন দিনাজপুর সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুছ।

বুধবার রাত ৯টায় প্রাপ্ততত্তে দিনাজপুর সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুছ আরও জানান, গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের ল্যাব থেকে ৯৪ জনের নমুনার ফলাফলের মধ্যে নতুন ১৭ জনের করোনা (কোভিড-১৯) পজিটিভ, আর ২টি ফলোআপ পজিটিভ এবং বাকী ৭৫টির ফলাফল নেগেটিভ।

অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ৫৫৫৭ টি আর অদ্যবধি ফলাফল এসেছে ৫১৬৭ টি নমুনার।

গত ২৪ ঘন্টায় জেলায় ৯৪টি নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়েছে। জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে হোম কেয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১০৫জন এবং বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছে ২৪৭৫জন এবং প্রাতিষ্ঠানিক কেয়ারেন্টাইনে ৪৫জন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451