1. gnewsbd24@gmail.com : admi2019 :
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৭:০২ অপরাহ্ন

চুয়াডাঙ্গায় ৭ পুলিশ সদস্যসহ নতুন করে ১৭ জন করোনায় আক্রান্ত

শামসুজ্জোহা পলাশ, চুয়াডাঙ্গা প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ২৮ বার পঠিত

চুয়াডাঙ্গায় প্রতিদিনই বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। গেল ২৪ ঘণ্টায় এ জেলায় ৭ পুলিশ সদস্যসহ নতুন করে ১৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৬৪ জনে। এরমধ্যে সুস্থ হয়েছেন ৮৯ জন ও মারা গেছেন ২ জন।

এ দিকে গতকাল বুধবার সকালে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া সোলাইমান হোসেন (৬০) নামের বৃদ্ধের করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ। তাকে গতকালই স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা.এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান,গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ১১৫ জনের নমুনার প্রতিবেদন পাওয়া গেছে। এরমধ্যে ১৭ জন করোনা শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে দামুড়হুদা মডেল থানার ৭ পুলিশ সদস্য ও করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির স্ত্রী সন্তানসহ পরিবারের ৩ জনসহ ১২ জন , চুয়াডাঙ্গা সদর উপজেলায় ৪ জন ও জীবননগর উপজেলায় ১ জন রয়েছে। আক্রান্তদের সদর হাসপাতালের আইসোলেশনে নেয়া হয়েছে এবং বাকিদের হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

উল্লেখ্য, গত ১৯ মার্চ চুয়াডাঙ্গায় প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত হন ইতালি ফেরত এক যুবক। তার বাড়ি আলমডাঙ্গায়। চুয়াডাঙ্গায় মোট ১৬৪ জন নারী-পুরুষ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সুস্থ হয়েছেন ৮৯ জন ও মারা গেছেন ২ জন। আর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে একজনকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451