1. gnewsbd24@gmail.com : admi2019 :
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ১১:২১ অপরাহ্ন

পাবনা’র সাঁথিয়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক স¤্রাট সোবহান নিহত

শফিক আল কামাল, পাবনা প্রতিনিধি :
  • আপডেট টাইম : রবিবার, ২১ জুন, ২০২০
  • ২৬ বার পঠিত

পাবনার সাঁথিয়ায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে ১১ মামলার আসামি মাদক সম্্রাট সোবহান (৪০) নিহত হওয়ার ঘটনা ঘটেছে। রবিবার (২১’জুন) ভোররাতে পাড়-করমজা কবরস্থান এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সোবহান উপজেলার করমজা সরদার পাড়া গ্রামের মৃত-আব্দুর রশিদ’র ছেলে।

সাঁথিয়া থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম জানান, সাঁথিয়া থানা পুলিশ জানতে পারে মাদকের একটি বড় চালান পাড় করমজা থেকে পাচার হবে। এমন গোপন সংবাদের ভিক্তিতে ওসি মো. আসাদুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি দল সেখানে অভিযানে বের হয়। পুলিশ উপজেলার পাড় করমজা কবরস্থান এলাকায় পৌঁছামাত্র কতিপয় মাদক ব্যবসায়ী পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে।

পুলিশও আত্মরক্ষার সার্থে পাল্টা গুলি করে। গুলি বিনিময়ের এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটতে থাকে। এ ঘটনায় ২জন পুলিশ সদস্য আহত হয়। এ সময় ঘটনাস্থল থেকে সোবহান কে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার (২১’শে জুন) সকাল ৬টার দিকে সে মারা যায়।

সাঁথিয়া থানার ওসি তদন্ত আমিনুল ইসলাম আরও জানান, নিহত সোবহানের বিরুদ্ধে সাঁথিয়া থানায় মাদকের ১১টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে ৩০ গ্রাম হেরোইন একটি ওয়ান স্যুটার গান, এক রাউন্ড গুলি ও দুইটি মোবাইল মাদক বিক্রয় কাজে ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451