1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৬ অপরাহ্ন

বঙ্গবন্ধুর জন্মশতবার্শিকীতে মহিপুর থানা যুবলীগের বৃক্ষরোপণ অভিযান

রাসেল কবির মুরাদ, কলাপাড়া প্রতিনিধি (পটুয়াখালী) ঃ
  • আপডেট টাইম : রবিবার, ২১ জুন, ২০২০
  • ২৬ বার পঠিত

কলাপাড়ায় জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিভিন্ন প্রজাতির বৃক্ষরোপণ করেছে মহিপুর থানা যুবলীগের নেতাকর্মীরা। রবিবার মহিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে যুবলীগ কর্মীরা প্রায় শতাধিক ফলজ, বনজ, ঔষধি বিভিন্ন প্রজাতির গাছের চারা রোপন করেন।

এসময় কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির সাবেক সহ-সম্পাদক এ্যাডভোকেট শামীম আল সাইফুল সোহাগ, মহিপুর থানা যুবলীগের আহব্বায়ক এএম মিজানুর রহমান বুলেট, যুগ্ন আহব্বাহক মাসুদরানা, যুবলীগ নেতা সিদ্দিক মোল্লা, কুয়াকাটা প্রেসক্লাব সাধারন সম্পাদক কাজী সাইদ, মহিপুর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক নাসির উদ্দিনসহ বিভিন্ন গনমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

মহিপুর থানা যুবলীগের আহব্বায়ক এ এম মিজানুর রহমান বুলেট বলেন, জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রত্যেক ব্যাক্তি অন্তত একটি করে গাছ লাগান। যুবলীগের উদ্যোগে মহিপুরে রবিবার সারাদিন সকাল থেকে শেষবিকেল পর্যন্ত শতাধিক বিভিন্ন প্রজাতির গাছ লাগানো হয়েছে।

কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির সাবেক সহ-সম্পাদক এ্যাডভোকেট শামীম আল সাইফুল সোহাগ বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মো.মাইনুল হোসেন খান নিখিলের আহব্বানে (গাছ লাগাই জীবন বাঁচাই) এ স্লোগানকে সামনে রেখে এ গাছের চারা রোপন করা হচ্ছে। এ কর্মসূচি অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451