1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১১:২৮ অপরাহ্ন

শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের উদ্যোগে ৫ শতাধিক বৃক্ষরোপণ

শরীয়তপুর প্রতিনিধি :
  • আপডেট টাইম : রবিবার, ২১ জুন, ২০২০
  • ৩৪ বার পঠিত

মুজিব শতবর্ষ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল ইসলাম খান নিখিলের নির্দেশে ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু এমপি’র সার্বিক সহযোগিতায় শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের উদ্যোগে ৫ শতাধিক বৃক্ষরোপণ করা হয়েছে।

রবিবার দিনব্যাপী শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন দিপু মিয়া’র নেতৃত্বে শরীয়তপুর সদর উপজেলা বিভিন্ন সড়কে এ কর্মসূচি করা হয়। এতে অংশগ্রহণ করেন, শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মো. হোসেন সরদার, সহ-সভাপতি এ্যাড. সুমন আকন, সাংগঠনিক সম্পাদক আয়নাল ফকির, সদস্য শ্যামল দাস, রবিন চ্যাটার্জী প্রমূখ।

এসময় শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন দিপু মিয়া বলেন, মুজিব শতবর্ষ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল ইসলাম খান নিখিলের নির্দেশে ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু এমপি’র সার্বিক সহযোগিতায় শরীয়তপুর সদর উপজেলার বিভিন্ন সড়কে প্রায় ৫ শতাধিক বৃক্ষরোপণ (ফলজ, বনজ ও ঔষধি গাছ) করা হয়েছে। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে সুবজ সতেজ বাংলাদেশ গড়তে যুবলীগের প্রতিটি নেতাকর্মী বদ্ধপরিকর।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451