1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৮:১২ পূর্বাহ্ন

শরীয়তপুরে নির্বাহী প্রকৌশলী মৃদুলের সুনাম নষ্টের পায়ঁতারা!

শরীয়তপুর প্রতিনিধি :
  • আপডেট টাইম : সোমবার, ২২ জুন, ২০২০
  • ৩৫ বার পঠিত

শরীয়তপুরে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী খন্দকার এরশাদুজ্জামান মৃদুলের সুনাম নষ্টের পায়ঁতারার অভিযোগ উঠেছে। এ ব্যাপারে প্রকৌশলী খন্দকার এরশাদুজ্জামান মৃদুল যথাযথ কর্তৃপক্ষের কাছে ন্যায় বিচার কামনা করেছেন।

জানা যায়, শরীয়তপুরে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী খন্দকার এরশাদুজ্জামান মৃদুল দীর্ঘদিন শরীয়তপুরে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে চলছেন। তাঁর সময়ে তাঁর অধীনস্থ প্রকল্পের কাজ মান সম্মতভাবে ও সফলভাবে করে চলছেন। তিনি তাঁর অফিসকে একটি দূর্নীতিমুক্ত সরকারি জনবান্ধব প্রতিষ্ঠানে রূপান্তরিত করেছেন। এতে করে তাঁর ও অফিসের সুনাম উপরস্থ কর্মকর্তা ও জেলা ব্যাপী ছড়িয়ে পড়েছে। ফলে প্রতিহিংসার আগুনে জ্বলে ওঠে একটি কুচক্রীমহল।

তারই ধারাবাহিকতায় শরীয়তপুরে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী খন্দকার এরশাদুজ্জামান মৃদুলের সুনাম নষ্টের পাঁয়তারা করে চলছে ওই অসাধু কুচক্রীমহল। ওই মহলটি বিভিন্ন মাধ্যমে তাঁর নামে অপ্রচার চালাচ্ছে।

এদিকে, শরীয়তপুরে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী খন্দকার এরশাদুজ্জামান মৃদুলের বিরুদ্ধে নানান মাধ্যমে অপপ্রচার ও সুনাম নষ্টের পাঁয়তারা করায় ফুঁসে উঠেছে সাধারন জনগণ। তারা অবিলম্বে গুজব ও অপপ্রচারকারীদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছে।

এব্যাপারে শরীয়তপুরে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী খন্দকার এরশাদুজ্জামান মৃদুল বলেন, কুচক্রীমহল যতই ষড়যন্ত্র ও অপপ্রচার করুক; তাতে আমি থামবো না। আর অপপ্রচার ও গুজবকারীরা সফল হবে না। কারণ, আমি আমার ওপর দেয়া সরকারি দায়িত্ব যথাযথভাবে পালন করেই যাবো, ইনশাআল্লাহ। আমি সারাজীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। এজন্য সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছি।

এ ব্যাপারে স্থানীয় অনেকেই বলেন, শরীয়তপুরে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী খন্দকার এরশাদুজ্জামান মৃদুল দায়িত্ব নেওয়ার পর থেকেই আমরা ওই বিভাগের কাজে তার সার্বিক সহযোগিতা ও পরামর্শ পেয়ে আসছি। সরকারের উন্নয়নের সুফল ভোগ করছি। আমরা তাঁর সার্বিক মঙ্গল ও উন্নতি কামনা করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451