1. gnewsbd24@gmail.com : admi2019 :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৯:২৭ অপরাহ্ন

স্বাস্থ্যের অবনতি মাশরাফীর

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট টাইম : সোমবার, ২২ জুন, ২০২০
  • ৩৬ বার পঠিত

গত শনিবারই খবরটি এসেছিল, প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। এরপর বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছিলেন তিনি। কিন্তু হঠাৎই খবর, তাঁর স্বাস্থ্যের অবনতি হয়েছে। তাঁর পারিবারিক সুত্র বিষয়টি নিশ্চিত করেছে।

অবশ্য আগে থেকেই অ্যাজমার সমস্যা রয়েছে মাশরাফীর। এখন শ্বাসকষ্ট বেড়েছে। তাই মাশরাফীকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়ার কথা ভাবছে তাঁর পরিবার।

মাশরাফীর পারিবারিক সূত্র জানায়, তাঁর শরীর আগের চেয়ে খারাপের দিকে যাচ্ছে। শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় হাসপাতালে নেওয়া লাগতে পারে। অবশ্য এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি তাঁর পরিবার।

করোনাকালে শুরু থেকেই মানুষের পাশে ছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক মাশরাফী। এবার তিনি নিজেই করোনায় আক্রান্ত হলেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে মাশরাফীর জন্য দোয়া চেয়েছেন তাঁর জাতীয় দলের সতীর্থরা। মাশরাফী নিজেও সবার কাছে দোয়া চেয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে মাশরাফী লিখেছেন, ‘সবাই আমার জন্য দোয়া করবেন, দ্রুত যেন সুস্থ হয়ে উঠতে পারি। আক্রান্তের সংখ্যা এক লাখ ছাড়িয়ে গেছে। আমাদের সবাইকে এখন আরো সতর্ক হতে হবে। আমি বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছি, প্রয়োজনীয় বিধিনিষেধ মেনে চলছি। করোনা নিয়ে আতঙ্ক নয়, সচেতনতা বৃদ্ধি প্রয়োজন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451