1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৪:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের ইন্তেকালে ন্যাপ’র শোক করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩২ জনের মৃত্যু, শনাক্ত ১২৭৫ এমসি কলেজের ঘটনায় সরকারের অবস্থান কঠোর : সেতুমন্ত্রী প্রধানমন্ত্রীর সবচেয়ে কাছের মানুষ গণমাধ্যম কর্মীরা হোমিওপ্যাথিক বিশ্ববিদ্যালয়ের আড়ালে চাঁদাবাজি, প্রতারণা ও অপকর্মের বিচার দাবিতে মানববন্ধন রিটেইল শিল্পের ভবিষ্যৎ পরিকল্পনাকে প্রাধান্য দিয়ে শুরু হল খ্যাতির চূড়ায় উঠে মূহুর্তে তলানিতে রানু মন্ডল চুয়াডাঙ্গায় আল্লামা শাহ আহমেদ শফী সাহেব (রহ:) স্বরণে আলোচনা সভা নারী নিপীড়ন বন্ধে সবোর্চ্চ শাস্তি মৃত্যুদন্ড নিশ্চিত করুন : ন্যাপ মহাসচিব

অতিরিক্ত দামে সিগারেট বিক্রি করায় ব্যবসায়ীকে হুঁশিয়ারী

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • আপডেট টাইম : সোমবার, ২২ জুন, ২০২০
  • ২৯ বার পঠিত

প্রতিবছরের ন্যায় এ বছরও সরকার তামাকজাত দ্রব্যের মূল্য পুণঃনির্ধারণ করেছে। কিন্তু কিছু অসাধু দোকানদার সরকার নির্ধারিত দামের চেয়ে বেশি দামে সিগারেট বিক্রি করে আসছে। এসব অসাধু দোকানদার প্রতি শলাকা বেনসন ১৪ টাকার পরিবর্তে ১৫ টাকা এবং গোল্ডলিফ ১০ টাকার পরির্বতে ১১ টাকা বিক্রি করছে।

এমতাবস্থায়, ভোক্তাদের অভিযোগের ভিত্তিতে গতকাল ঢাকার বকশি বাজারে পুলিশ অভিযান পরিচালনা করেন। তাৎক্ষণিক পুলিশ এসকল দোকানদেরকে মুছলেখা গ্রহণ করে কঠোর হুঁশিয়ারী প্রদান করেন। এছাড়াও তাদেরকে এই বলে সতর্ক করেন, পরবর্তীতে যদি কোন দোকানদার এইরকম অবৈধভাবে দাম বেশি রেখে সিগারেট বিক্রি করেন, তাহলে জেল ও জরিমানাসহ আইন শৃংখলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

এখানে উল্লেখ্য যে, সকল দোকানদারকে সিগারেটের নির্ধারিত দাম বিক্রয় প্রতিনিধিদের মাধ্যমে প্রতিনিয়ত অভিহিত করা হচ্ছে। তা সত্ত্বেও কিছু অসাধু দোকানদার বেশী মুনাফার আশায় বাজেটের আগে এবং পরে বেশী দামে সিগারেট বিক্রি করেন। সর্বোপরি ভোক্তাদের কাছে অনুরোধ তারা যেন সঠিক দামে সিগারেট ক্রয় করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451