1. gnewsbd24@gmail.com : admi2019 :
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১০:০৩ পূর্বাহ্ন

মাগুরায় বেতন মওকুফের দাবিতে ছাত্রদলের স্মারকলিপি প্রদান

সাইদুর রহমান, বিশেষ প্রতিনিধি মাগুরা :
  • আপডেট টাইম : সোমবার, ২২ জুন, ২০২০
  • ৩০ বার পঠিত

জাতীয়তাবাদী ছাত্রদল মাগুরা জেলা শাখার উদ্যোগে সোমবার সকালে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। সাধারণ শিক্ষার্থীদের যৌক্তিক দাবীর পক্ষে সমগ্র দেশের করোনা পরিস্থিতি দিন দিন অবনতি হওয়ায় দীর্ঘদিন যাবত বন্ধ হয়ে আছে দেশের সকল স্কুল,কলেজ ও বিশ্ববিদ্যালয়।

কিন্তু শিক্ষা প্রতিষ্ঠান গুলোর বেতন আদায় অব্যাহত থাকায় শিক্ষার্থীদের চরম সংকটের সম্মুক্ষিন হতে হচ্ছে। এই ভয়াবহ পরিস্থিতিতে ছাত্রদল কেন্দ্রীয় সংসদ ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে মাগুরা জেলা ছাত্রদলের আওতাধীন সকল সরকারী বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের বেতন ও ভর্তি ফি মওকুফ একই সাথে ঐ সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারীদের বেতন ভাতা সরকারী তহবীল থেকে প্রদানের জোর দাবি জানিয়ে এবং অনলাইনে ক্লাস-পরীক্ষা বাতিলসহ অস্বচ্ছল শিক্ষার্থীদের আর্থিক সহায়তার দাবিতে এই স্মারকলিপি প্রদান করা হয়।

এ সময় জেলা প্রশাসকের পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন (এডিসি) মো: মাহবুবুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাএদলের সাংগঠনিক সম্পাদক মুন্সি মাহমুদুর রহমান তিতাস, সহ-সভাপতি সজিব হোসেন, সিনিয়র যুগ্ম- সাধারন সম্পাদক মেহেদী হাসান রাব্বী, যুগ্ম সম্পাদক আল আমিন মোল্লা,সরকারি কলেজ ছাত্রদলের সাবেক যুগ্ন আহবায়ক মোঃ শফিকুল ইসলাম, সরকারি কলেজ ছাএদলের সদস্য সচিব শাহীনশেখ, আদর্শ কলেজ ছাএদলের সাবেক সদস্য সচিব সোহেল মন্ডল, পৌর ছাত্রনেতা মো: নাজমুল হাসান, এবং সিদ্দিকীয়া মাদ্রাসা,পলিটেকনিক কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451