1. gnewsbd24@gmail.com : admi2019 :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৮:১৩ অপরাহ্ন

কোটি টাকার বিনিময়েও কেউ এ ছবি পাবেনা

বিনোদন ডেস্ক :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ৩৯ বার পঠিত

সময়মত কেউ এগিয়ে আসেনি তাই এখন কোটি টাকার বিনিময়েও কেউ এ ছবি পাবেনা। বলতে গেলে ছবিটা নিয়ে দ্বারে দ্বারে ঘুরেছি। নিজের জন্য কোন টাকা আমি চাইনি; চেয়েছিলাম কিছু অসহায় মানুষের জন্য সহযোগীতা। কেউ এগিয়ে আসেনি। বেশিরভাগ মানুষের মন্ত্যব ছিল, স্টার কাস্ট নাই টাকা দিয়া এই নতুন এক্টরদের অভিনয় কে দেখবে? কিন্তু কেউ বলেনি ছবি খারাপ হয়েছে। কেউ বলেনি ছবিতে অভিনয় শিল্পীরা খারাপ অভিনয় করেছে।

সবাই কেবল বাহবা দিয়েছে মুখে, কিন্তু যেভাবে বাহবা দিলে পরিচালকের জিবন ধন্য হয় সেভাবে কেউ বাহবা দেয়নি। এখন মনে হয় যারা ছবিটির এত প্রশংসা করেছে তারা আসলে মিথ্যাবাদী। তারা একটা বাজে ছবিকে ভালো বলেছে।

মনে সত্যিই প্রশান্তি আসতো যদি ছবিটার প্রকৃত মূল্যায়ন হতো। অর্থাৎ বাজে হলে সবাই মুখের উপর বলে দিত বাজে হয়েছে এবং কোথায় কোথায় বাজে হয়েছে সেটাও স্পষ্ট করে বলে দিত তাহলে অন্তত বুঝতাম কি উন্নতি করতে হবে। শিখতে যখন নেমেছি আর কাজে যখন হাত দিয়েছি শেষ তো দেখবো। কিন্তু সেই সত্য বলার সাহসটাই কারো নাই। অদ্ভুত এক ঘোড়ার পিঠে সওয়ার হয়ে চলেছি দিক দিশা নাই।

শুধু তারকা অভিনয় শিল্পীরা থাকলেই একটা ছবি কেউ দেখবে আর নতুনদের অভিনয় কেউ দেখবেনা এটা মেনে নিতে ইচ্ছা করে না। বাংলা চলচ্চিত্রে একদিন সুদিন আসবে এই প্রত্যাশায় ছবিটা আমি আর কারো কাছে বেচার চেষ্টা করবো না। ‘দ্য রেইন ইজ ফোরকাস্ট’ চলচ্চিত্রটি শুধুমাত্র বড় পর্দায় দেখানো হবে। কোন অনলাইন প্ল্যাটফর্ম কিংবা টেলিভিশনে নয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451