1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৪:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৬ জনের মৃত্যু, শনাক্ত ১১০৬ সামনে মহাবিপদ অপেক্ষা করছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা মাগুরার বাবুখালীতে গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু তামাক কোম্পানির অপতৎপরতা বন্ধে আইন সংশোধন চায় তামাকবিরোধী নেতৃবৃন্দ শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দালাল চক্রের অত্যাচারে রোগীরা দিশে হারা এমসি কলেজে ঘটনা নীতিহিন সমাজের নগ্ন বহি:প্রকাশ : ন্যাপ আইনের শাসনের অভাবেই ড. আফতাব আহমেদ হত্যার বিচার আজও হয়নি : মোস্তফা স্কুলশিক্ষার্থী লীলার হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে জাতীয় নারী আন্দোলন আক্কেলপুর-জয়পুরহাট সড়ক যেন মৃত্যু ফাঁদ রাতে জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

অভিনয় শিল্পীদের প্রতি আরটিভি’র মানবিক আহবান

বিনোদন ডেস্ক :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ৩০ বার পঠিত

করোনা পরিস্থিতিতে নাটকের শুটিং বন্ধ ছিল মার্চ মাস থেকে। এ শিল্পটির সাথে জড়িত বিভিন্ন শ্রেণীর কলা-কুশলীরা পড়ে যায় চরম অর্থ সংকটে। বিশেষ করে যারা প্রতিটি নাটক থেকে স্বল্প আয় করতো তাদের পরিবারগুলো খুবই কষ্টে দিনযাপন করছে। এমন পরিস্থিতিতে নাটকসংশ্লিষ্ট সংগঠনগুলো স্বাস্থবিধি মেনে কাজ করার অনুমতি দিয়েছে। তবু ভয়কে জয় করে কাজে ফিরতে পারেননি অনেক স্বনামধন্য শিল্পী। এমতাবস্থায় “সবার জন্য আমরা” এই উদ্দেশ্যকে সামনে রেখে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমানের দিক-নির্দেশনায় অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব যেসকল বিশিষ্ট শিল্পী নাটকের মধ্যমণি তাদের প্রতি কাজে ফেরার আহবান জানিয়ে পত্র পাঠিয়েছেন। পত্রে উল্লেখ করা হয়- শুভেচ্ছা নিবেন।

আপনি নিশ্চয় অবগত আছেন, করোনাকালীন এই সময়ে সকলেই বিশেষে পরিস্থিতিরি মধ্যে দিন দনিযাপন করছে। বৈশ্বিক মহামারি করোনার প্রভাব আমাদের কমবেশি যার যার কর্মক্ষেত্রেও পড়েছে। বিশেষ করে টেলিভিশিন নাটকসংশ্লিষ্ট সকলেই এর বাইরে নয়। কাজ না হাওয়ার বা থাকায় করোনাকালীন সংকটে অর্থ কষ্টে পড়ছেনে অনকেইে। প্রকাশতি বা অপ্রকাশতি ভাবে সকলইে আমরা বিষয়টি জানি।

গত ২০ মার্চ লকডাউন বিবেচনায় হঠাৎ করে শুটিং বন্ধ হয়ে যাওয়ায় এবং বর্তমানে শুটিং অনুমোদন দেওয়ার পরও পরিস্থিতি বিবেচনায় আপনার মত জনপ্রিয় অভিনয় শিল্পীরা নিয়মিত ভাবে কাজ শুরু না করায় স্বল্প আয়ের শিল্পীরা সীমাহীন অর্থ কষ্টের মধ্যে পড়েছে। বিস্তারিত ভাবে বললে- আপনার মত শিল্পিরা আরো কিছুদিন কাজ না করলেও হয়তো চলবে কিন্তু টেলিভিশন নাটক সংশ্লিস্ট অন্যান্যরা বলতে- ক্যামেরাম্যান, সহকারি পরিচালক, মেকআপ আর্টিস্ট, প্রোডাকশন বয়, লাইটম্যান, ক্যামেরাসহকারীসহ অন্যান্য কলা-কুশলীরা অনেক অর্থ কষ্টে দিনযাপন করছে। এমন পরিস্থিতিতে টিভি নাটক নির্মাণের ধারাবাহিকতা রক্ষার জন্য আপনাদের সহযোগীতা বিশেষ ভাবে প্রয়োজন।

“সকলের জন্য আমরা” এই প্রচেষ্টার অংশ হিসেবে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে আপনার সহকর্মী ও শুর্টিং সংশ্লিষ্ট সকলের জিবিকার কথা বিবেচনা করে আগামী ঈদে যে কোন চ্যানেলে একাধিক নাটক/টেলিফিল্মে অংশগ্রহণ করার বিনীত অনুরোধ করছি। আপনার অংশগ্রহণে হয়তো বাঁচতে পারবে আপনার সহকর্মী ও শুটিং সংশ্লিষ্ট ব্যক্তির পরিবার।

যেসকল শিল্পীদের নিকট পত্র পাঠানো হয়েছে- মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা, চঞ্চল চৌধুরী, অপূর্ব, আফরান নিশো, তাহসান খান, মেহজাবীন চৌধুরী, তৌসিফ মাহবুব, তানজীন তিসা, সাফা কবির প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451