1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৬:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের ইন্তেকালে ন্যাপ’র শোক করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩২ জনের মৃত্যু, শনাক্ত ১২৭৫ এমসি কলেজের ঘটনায় সরকারের অবস্থান কঠোর : সেতুমন্ত্রী প্রধানমন্ত্রীর সবচেয়ে কাছের মানুষ গণমাধ্যম কর্মীরা হোমিওপ্যাথিক বিশ্ববিদ্যালয়ের আড়ালে চাঁদাবাজি, প্রতারণা ও অপকর্মের বিচার দাবিতে মানববন্ধন রিটেইল শিল্পের ভবিষ্যৎ পরিকল্পনাকে প্রাধান্য দিয়ে শুরু হল খ্যাতির চূড়ায় উঠে মূহুর্তে তলানিতে রানু মন্ডল চুয়াডাঙ্গায় আল্লামা শাহ আহমেদ শফী সাহেব (রহ:) স্বরণে আলোচনা সভা নারী নিপীড়ন বন্ধে সবোর্চ্চ শাস্তি মৃত্যুদন্ড নিশ্চিত করুন : ন্যাপ মহাসচিব

দিনাজপুর মোবাইলের লটারীর নামে প্রতারকের ফাঁদে পড়ে সর্বশ্রান্ত

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী প্রতিনিধি (দিনাজপুর ) :
  • আপডেট টাইম : বুধবার, ২৪ জুন, ২০২০
  • ৩৫ বার পঠিত

প্রতারকের ফাঁদে পড়ে সর্বশ্রান্ত হয়েছে দিনাজপুর শহরের লালবাগ এলাকার আবুল কালাম আজাদএর পুত্র জুয়েল রানা। সুবিচারের আশায় সংশি¬ষ্ট প্রশাসনের এখন দ্বারে দ্বারে ঘুরছে।

প্রাপ্ত অভিযোগে জানা গেছে, দিনাজপুর শহরের লালবাগ এলাকার আবুল কালাম আজাদ এর পুত্র জুয়েল রানা। গত ২১ জুন ২০২০, বিকাল ৩.৩৬ মিনিটের সময় তার মোবাইল নং-০১৭৪১৭১৩২২১ নম্বরে অজ্ঞাত পরিচয় আসামী ০১৪০৩২৯০৭১০ মোবাইল নম্বর দিয়ে মোবাইল করে বলে আপনি লটারীতে ৫ হাজার ইউএস ডলার জিতেছেন।

এই জন্য আপনাকে লটারীর টাকা প্রাপ্তির জন্য আপনার বিকাশ একাউন্টে ২৫ হাজার টাকা জমা করতে বলেন। তার কথায় সরল বিশ্বাসে দু’দফায় ২৫ হাজার ১৭ টাকা আমার বিকাশ একাউন্টে জমা হয়। এরপর সে আমাকে বলে ২৫ হাজার টাকার সহিত বিকাশ পিন কোড নম্বর দিয়ে গুন করে ফলাফল জানাতে বলে। প্রতারকের সরল কথায় পিন কোড নম্বরের সাথে ২৫ হাজার টাকা গুন দিয়ে ফলাফল জানাই। কিছুক্ষণ পর বিকাশ একাউন্ট চেক করে দেখি একাউন্টে কোন টাকা নেই।

পরবর্তীতে ব্যাপক অনুসন্ধান করে জানতে পারি সে একজন প্রতারক চক্রের সক্রিয় সদস্য। এ ব্যাপারে দিনাজপুর কোতয়ালী থানায় একটি জিডি করা হয়, যার নং- ৯৪৯, তাং-২১/০৬/২০২০ ইং। পরদিন ২২ জুন ২০২০ ইং সকাল প্রায় ১০.০৬ মিনিটে একটি নম্বর থেকে ফোন করে জানায়, আপনার বিকাশ একাউন্ট থেকে ২১ জুন ২০২০ তারিখে কেউ কি ২৫ হাজার টাকা বের করে নিয়েছে। আমি আমার মায়ের কসম খেয়ে বলছি সব তথ্য আপনাকে দিব। আপনি র‌্যাব অফিসে অভিযোগ করেন।

আমার নাম ও নম্বর র‌্যাবকে দিবেন। আমি র‌্যাবকে দিয়ে প্রতারক চক্রের গ্যাংকে ধরিয়ে দিব। তবে আমার নাম গোপন রাখবেন। একথা বলার পর সুজন প্রতারক চক্রের নাম ও নাম, পিতার নাম ও ঠিকানা জানিয়ে দেন। যথাক্রমে মোঃ ওমতু শেখ পিতা-রুস্তম শেখ, মোঃ রেজা খান পিতা-হাবিল খান, মোঃ কামরুল মিয়া পিতা-তামানুল¬া মিয়া, মোঃ ইমরান খান পিতা-ওলেমান খান, মোঃ মাসুদ মোল¬া পিতা-সাহির শেখ, মোঃ মেহেদী খান পিতা-হাবিল খান, জান্নাত শেখ পিতা-মুন্না শেখ, পুলায়ত বৈরাগী পিতা-অদির বৈরাগী. মোঃ রবিন শেখ, পিতা-চুন্নু শেখ, অসীম মন্ডল পিতা-অনিল মন্ডল ও মোঃ নাজমুল শেখ, পিতা-অজ্ঞাত, শাশুড়ী শরি বেগম, সর্ব সাং-দুমাইল, থানা-মধুখালী, জেলা-ফরিদপুরগণ দীর্ঘদিন ধরে বিভিন্ন পন্থায় প্রতিনিয়ত বাংলাদেশের নিরীহ জনসাধারণের কষ্টার্জিত অর্থ প্রতারণামূলকভাবে বিকাশ, রকেট ও নগদসহ বিভিন্ন মোবাইল ব্যাংক একাউন্ট হতে কৌশলে হস্তগত করে সর্বসাধারণকে সর্বশান্ত করে আসছে। উক্ত প্রতারক চক্রের ঘটনাগুলি তদন্ত করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেছে দিনাজপুর সুশীল সমাজ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451