1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৯ পূর্বাহ্ন

চলে গেলেন নির্বানেন্দু বর্মন ভাইয়া!

সিরাজুল ইসলাম রতন, গাইবান্ধা প্রতিনিধি :
  • আপডেট টাইম : শনিবার, ২৭ জুন, ২০২০
  • ২৬ বার পঠিত

গাইবান্ধার প্রবীণ আওয়ামী লীগ নেতা ও পৌর আওয়ামী লীগের উপদেষ্টা নির্বানেন্দু বর্মন ভাইয়া (৬৫) শনিবার (২৭ জুন) সকাল সাড়ে ৬টায় শহরের পূর্বপাড়াস্থ নিজ বাসভবনে পরলোক গমন করেছেন (দিব্যান … গচ্ছতু)। তিনি চির কুমার ছিলেন।

শনিবার সকাল ১০টায় গাইবান্ধা পৌর মহাশশ্মানে তার শেষকৃত্য সম্পন্ন করা হয়। তিনি গাইবান্ধা জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক নির্মলেন্দু বর্মনের ছেলে।

তার মৃত্যুতে জাতীয় সংসদের ডেপুটি স্পীকার অ্যাড. ফজলে রাব্বি মিয়া, হুইপ মাহাবুব আরা বেগম গিনি বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রেীয় কমিটির সাধারন সম্পাদক এ্যাড উম্মে কুলসুম স্মৃতি এমপি ,গাইবান্ধা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরহাদ আব্দুল্যাহ হারুন বাবলু, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি কেএম রেজাউল হক ও সাধারণ সম্পাদক আবু জাফর সাবু গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451