1. gnewsbd24@gmail.com : admi2019 :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১০:২৫ অপরাহ্ন

তানোর থানা মোড় ভাঙ্গা রাস্তার গর্তে পানি জমা, চলাচলে দূর্ভোগ

আব্দুস সবুর, তানোর প্রতিনিধি(রাজশাহী) ঃ
  • আপডেট টাইম : রবিবার, ২৮ জুন, ২০২০
  • ৩৩ বার পঠিত

রাজশাহীর তানোর থানা মোড়ের ভাঙ্গা রাস্তার গর্তে পানি জমে থাকায় যান-বাহন চলাচলসহ চরম দূর্ভোগে পড়েছেন পথচারীরা। গুরুত্বপূর্ণ এই মোড়ের ভাঙ্গা রাস্তার গর্ত গুলো জরুরী ভাবে (মেরামত) সংস্কারের জন্য কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করছেন ব্যবসায়ীসহ পথচারীরা।

তানোর থানা মোড়ের ব্যবসায়ীসহ পথচারীদের সঙ্গে কথা বলে জানা গেছে, তানোর থানা মোড়ে তানোর প্রেসক্লাবের সামনের প্রায় ১শ’ গজ রাস্তা দীর্ঘদিন থেকে ভেঙ্গে বেশ কয়েকটি ছোট বড় গর্তের সৃষ্টি হয়ে আছে। কিš‘ দীর্ঘদিনেও সেই গর্ত গুলো (মেরামত) সাংস্কার না করায় বর্ষার পানি জমে থাকছে। ফলে যান-বাহন চলাচলের সময় গর্তে আটকে যা”েছ এবং পানি ছিটকে গিয়ে দোকানীসহ পথচারীদের গায়ে পড়ছে।

সেই সাথে পথচারীদেরকে প্রতিনিয়তই বিড়াম্বনায় পড়তে হচ্ছে । রাস্তার গর্তে পানির সাথে জমে থাকা কাঁদার মধ্যেই দিয়েই বাধ্য হয়েই চলাচল করতে হ”েছ পথচারীদের।

তানোর থানা মোড়ের রানা ফটোষ্ট্যাস্টের মালিক রুস্তোম আলী, জনতা ষ্টুডিও মালিক মাহাবুব হোসেন, তৃপ্তি হোটেলের মালিক হিটলার অরফে আরিফ বলেন, গুরুত্বপূর্ণ এই মোড়ের রাস্তাটির পিস উঠে দীর্ঘদিন থেকে ভাঙ্গা অব¯’ায় থাকায় গর্তের সৃষ্টি হয়েছে । ওই গর্তে পানি ও কাঁদা জমে থাকায় যান-বাহন চলাচলের সময় গর্তের পানি ও কাঁদা ছিটকে পড়ছে দোকানে ও পথচারীদের গায়ে।

পায়ে হেটে চলাচলকারী পথচারীদের পোহাতে হ”েছ চরম দূর্ভোগ। এই মোড় দিয়ে প্রতিদিন ট্রাক, বাস, ভুটভুটি টেম্পু, সিএনজি অটো রিক্সা, সাইকেল মোটরসাইকেলসহ শত শত মানুষ তাদের প্রয়োজনে এই মোড় দিয়েই চলাচল করেন। কিš‘ মাত্র ১শ’ গজের মধ্যে কয়েকটি গর্তের কারণে সরকারের উন্নয়ন চিত্র ফিকে হয়ে যা”েছ।

তানোর থানা মোড়ের বাস মাষ্টার তানোর পৌর সভার ৪নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর মোমিনুল হক মুকুল বলেন, এইসব গর্তগুলো দীর্ঘদিন থেকে (মেরামত) সংস্কার না করায় যাত্রীরা বাস থেকে নামলেই কাঁদা ও পানি মধ্যে দিয়েই চলাচল করথে বাধ্য হ”েছ।

বাস চালক পিন্টু বলেন, তানোর-আমনুরা রাস্তা অতিসত্বর মেরামত করা প্রয়োজন। থানা মোড় সদর জায়গা এখানো রাস্তার সংস্কার করার ব্যাপারে কর্তৃপক্ষের কোন মাথা ব্যাথা নেয়। কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করছি। এনিয়ে উপজেলা প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুনের ব্যাক্তিগত মোবাইলে ফোন দিলে রিসিভ করেননি তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451