1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০২:৪৬ অপরাহ্ন

পীরগঞ্জে ৩য় লিঙ্গের মানুষকে খাদ্য সামগ্রী উপহার দিলেন

সরওয়ার জাহান, ভ্রাম্মমান প্রতিনিধি পীরগঞ্জ (রংপুর) ঃ
  • আপডেট টাইম : রবিবার, ২৮ জুন, ২০২০
  • ২৮ বার পঠিত

করোনা পরিস্থিতিতে অসহায় কর্মহীনদের পাশে দাড়িয়েছেন বিশিষ্ট ঠিকাদার, রংপুরের শ্রেষ্ঠ করদাতা, মানবিক মানুষ সহকারী অধ্যাপক জাহিদুল ইসলাম রুবেল। তাঁর নিজস্ব অর্থায়নে তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে । আজ ২৮ জুন রোববার দুপুরে পীরগঞ্জ শাহআব্দুর রউফ কলেজ প্রাঙ্গনে প্রধান অতিথি থেকে ওই উপহার সামগ্রী বিতরনের উদ্বোধণ করেন পীরগঞ্জ উপজেলার নবাগত নির্বাহী অফিসার মেজবাউল হোসেন।

এ সময় বক্তব্য রাখেন, সাপ্তাহিক সমকালীন বার্তার সম্পাদক প্রভাষক গোলাম কবির বিলু, পীরগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হাইফুজ্জামান ফুল, সাধারণ সম্পাদক আসিয়ার রহমান রহমান মাষ্টার, বিশিষ্ট সমাজ কর্মী-রাকিবুল ইসলাম নয়ন, আব্দুর রউফ কলেজ ছাত্র সংসদের সাবেক এজিএস ও ছাত্রলীগ নেতা-আব্দুন নূর সোহেল, তৃতীয় লিঙ্গের নেতা সাইফুল ইসলাম স্মৃতি, আরিফুল ইসলাম নিপুন প্রমূখ।
অনুষ্ঠানে বিভিন্ন রাজনীতিক, সমাজ র্কমী সুশিল সমাজের নেতৃবৃন্দসহ স্থানীয় সাংবাদিক ও সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন।

উল্ললেখ্য, এর আগে উপজেলার বিভিন্ন গ্রামে করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া সাড়ে ৩ হাজার অসহায় পরিবারের মাঝে রুবেলের অর্থায়নে খাদ্য সামগ্রী উপহার হিসেবে প্রদান করা হয় । এছাড়াও করোনা প্রতিরোধে স্বচেতনতা সৃষ্টির লক্ষ্যে ১৫ হাজার মাক্স উপজেলার ৭৫ টি জামে মসজিদের মুসল্লীদের মাঝে উপহার দেয়া ছাড়াও হাত ধোয়ার জন্য উল্লেখিত সংখ্যক জামে মসজিদ সমুহের অযু খানায় হাত ধোয়ার জন্য এন্টিসেপটিক সাবান প্রদান করা হয়। রুবেলের এ মহত কার্যক্রম চলমান রয়েছে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451