1. gnewsbd24@gmail.com : admi2019 :
সোমবার, ০৬ জুলাই ২০২০, ১১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বিশ্বে করোনায় মৃত্যু ৫ লাখ ৩৬ হাজার ছাড়িয়েছে লিবিয়া থেকে বাংলাদেশিসহ অভিবাসনপ্রত্যাশী পেলেন ইতালিতে প্রবেশের অনুমতি ব্রাজিলে আক্রান্ত ১৬ লাখ, মৃত্যু ৬৫ হাজার ছুঁই ছুঁই রাশিয়াকে টপকে করোনায় আক্রান্তে বিশ্বে তৃতীয় স্থানে ভারত ট্রাম্পকে নির্বাচনে জিতিয়ে দেয়ার হাতিয়ার হবে না উত্তর কোরিয়া বিমানের দুবাই-আবুধাবি রুটের ফ্লাইট স্থগিত অর্থাভাবে বন্ধ রয়েছে ‘গাইবান্ধা শহর ফোরলেন প্রকল্প’ বাস্তবানের কাজ শৈলকুপায় গ্রীস্মকালীন তরমুজ চাষ করে তাক লাগিয়ে দিল হিলি স্থলবন্দরে রেল পথে ১৬শত টন ভারতীয় পেঁয়াজ আমদানি করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন ফুটবল এসোসিয়েশনের সেক্রেটারী

বাগেরহাটে গৃহহীন মুক্তিযোদ্ধাদের ঘর দিলেন সেনাবাহিনী

বাগেরহাট প্রতিনিধি :
  • আপডেট টাইম : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ৩ বার পঠিত

বাগেরহাটে গৃহহীন অস্বচ্ছল মুক্তিযোদ্ধাদের ঘর উপহার দিয়েছেন বাংলাদেশ সেনাবাহিনী। রবিবার দুপুরে মোল্লাহাট উপজেলার কাহালপুর গ্রামের মুক্তিযোদ্ধা মোঃ শুকুর আলীর হাতে টিনসেড পাকা ঘরের চাবি হস্তান্তর করেন ৫৫ পদাদিক ডিভিশন যশোর সেনা নিবাসের কর্নেল আনোয়ারুল ইসলাম। এসময় লে. কর্নেল ইসমাইল হোসেন, মেজর রাজিব হাসানসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

পরে মোল্রাহাট উপজেলার কোদালিয়া গ্রামের মুক্তিযোদ্ধা অবরপ্রাপ্ত সৈনিক আকরামুজ্জামান, চিতলমারী উপজেলার শিবপুর গ্রামের মুক্তিযোদ্ধা অবসর প্রাপ্ত ল্যান্স কর্পোরাল মোঃ হাবিবুর রহমান, বাগেরহাট সদর উপজেলার খানপুর গ্রামের মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত সিনিয়র ওয়াচ অফিসর কমল চন্দ্র দাসকে ঘরের চাবি হস্তান্তর করা হয়।এছাড়া ঘরপ্রাপ্ত সকলেই অবসরপ্রাপ্ত সেনা সদস্য এবং মুক্তিযোদ্ধা।

সেনাবাহিনীর পক্ষ থেকে এই ঘর পেয়ে খুশি মুক্তিযোদ্ধা পরিবার গুলো।ঘরের চাবি হাতে পেয়ে অবসরপ্রাপ্ত সেনা সদস্য মুক্তিযোদ্ধা মোঃ শুকুর আলী কান্নায় ভেঙ্গে পড়েন। তিনি বলেন, দীর্ঘদিন চাকুরী করলেও তেমন কিছু করতে পারিনি। একটি ঘরও নির্মান করতে পারিনি।আজ বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে পাকা ঘর পেয়ে আমি খুব খুশি হয়েছি।বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান, ৫৫ পদাদিক ডিভিশনের সিইও সহ সকলকে ধান্যবাদ জানান তিনি।

কর্নেল আনোয়ারুল ইসলাম বলেন, সেনাবাহিনী প্রধানের পক্ষ থেকে গৃহহীন সেনা সদস্যদের গৃহ নির্মান কার্য্যক্রম চলমান রয়েছে।সেনাবাহিনীর কল্যান তহবিলে অর্থায়ণে এ গৃহ নির্মান করে দেওয়া হচ্ছে। বাগেরহাটে আমরা আজকে চারজন অবসরপ্রাপ্ত সেনা সদস্য মুক্তিযোদ্ধাদের কাছে ঘরের চাবি হস্তান্তর করেছি।এই জেলায় আরও একজন মুক্তিযোদ্ধাকে ঘর দেওয়া হবে। যেটা নির্মানার্ধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451