1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৮:২৪ অপরাহ্ন

সোনালী সংবাদের প্রধান প্রতিবেদকের মৃত্যুতে তানোর সাংবাদিক সংস্থার শোক প্রকাশ

আব্দুস সবুর, তানোর প্রতিনিধি(রাজশাহী) ঃ
  • আপডেট টাইম : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ২৭ বার পঠিত

দৈনিক সোনালী সংবাদের প্রধান প্রতিবেদক ও বাংলাদেশ বেতারের রাজশাহী প্রতিনিধি তবিবুর রহমান মাসুমের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন জাতীয় সাংবাদিক সংস্থা, রাজশাহী জেলার তানোর উপজেলা শাখা। গত সোমবার দুপুরে (২৯ জুন) প্রেরিত এক শোক বার্তায় দেশের অন্যতম সংগঠন জাতীয় সাংবাদিক সংস্থা তানোর উপজেলার সভাপতি দৈনিক সোনার দেশ পত্রিকার তানোর প্রতিনিধি লুৎফর রহমান, সাধারন সম্পাদক দৈনিক নতুন প্রভাত পত্রিকার ও অনলাইন জি নিউজবিডি২৪ তানোর প্রতিনিধি সময়ের কণ্ঠের জেলা প্রতিনিধি আব্দুস সবুর এবং সাংগঠনিক সম্পাদক দৈনিক উত্তরা প্রতিদিনের তানোর প্রতিনিধি এবং টপ নিউজ ২৪ বিডির জেলা প্রতিনিধি সারোয়ার হোসেনসহ কার্যনির্বাহী সকল সদস্যের পক্ষে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

জানা গেছে, চলতি মাসের রোববার (২৮ জুন) সন্ধ্যায় মাসুমের জ্বর ও শ্বাসকষ্ট অনুভব করলে রাজশাহী নগরীর খ্রিষ্টিয়ান মিশন হাসপাতালে নেয়া হয়। এরপর শারীরিক অবস্থার চরম অবনতি হলে সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ৯ টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুকালীন সময় পর্যন্ত সাংবাদিক মাসুম রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক সোনালী সংবাদের প্রধান প্রতিবেদক ও বাংলাদেশ বেতারের রাজশাহী প্রতিনিধি হিসেবে কর্মরত থাকলেও ক্রীড়া লেখক হিসেবে এশিয়া মহাদেশে বেশ পরিচিত ছিলেন মাসুম। তিনি বিভিন্ন সময়ে ক্রীড়া সাংবাদিক হিসেবে সাফ গেমস, এশিয়ান গেমস ও অলিম্পিক গেমসও কাভার করেছেন।

এছাড়াও তিনি রাজশাহীর ক্রীড়া লেখক পরিষদের সভাপতি ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষেরও দায়িত্ব পালন করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451