1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৮ অপরাহ্ন

মাগুরায় রেডজোন এলাকায় সেনা বাহিনীর ভ্রাম্যমান শপিংমল উদ্বোধন

সাইদুর রহমান, বিশেষ প্রতিনিধি মাগুরা :
  • আপডেট টাইম : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ২৬ বার পঠিত

মাগুরা পৌরসভার খানপাড়া ও পিটিআই পাড়া রেড জোনে এলাকাবাসীকে সহযোগিতার জন্য বাংলাদেশ সেনাবাহিনীর তত্ত্বাবধানে জেলা প্রশাসন পরিচালিত ভ্রাম্যমাণ শপিংমলের উদ্বোধন করা হয়েছে। সেইসঙ্গে এলাকা দু’টিতে শুরু হয়েছে ২১ দিনের কাউন্টডাউন।

রোববার সকালে রেড জোন এলাকায় ভ্রাম্যমাাণ শপিংমল কার্যক্রমের উদ্বোধন করেন বাংলাদেশ সেনাবাহিনীর যশোর ৫৫ পদাতিক ডিভিশনের আর্টিলারি কর্নেল আতিফ সিদ্দিকী। এ সময় মাগুরা পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র মকবুল হাসান মাকুলসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সেনাবাহিনীর যশোর ৫৫ পদাতিক ডিভিশনের আর্টিলারি কর্নেল আতিফ সিদ্দিকী জানান, করোনা মোকাবিলায় সেনাবাহিনী বাংলাদেশের বিভিন্ন জেলার প্রত্যন্ত অঞ্চলে সাফল্যের সঙ্গে কাজ করছে। মাগুরা পৌরসভার রেড জোনের দু’টি এলাকায় ২১ দিনের লকডাউনের ক্ষণ গননা শুরু হয়েছে। জেলা প্রশাসনের সহযোগিতায় খাদ্য সরবরাহসহ সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। চলছে জনসচেতনতামূলক প্রচারণাও।

তিনি আরও জানান, ওই দুই এলাকায় প্রতিদিন দুইবার মোবাইল মার্কেটের গাড়ি মানুষের কাছে যাবে। গাড়ি থেকে তারা সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে সুলভ মূল্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য কিনতে পারবেন।

মাগুরা পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র মকবুল হাসান মাকুল জানান,ইতিমধ্যে রেড জোন এলাকায় কন্ট্রোল রুম খোলা হয়েছে। পৌরসভার জীবাণুমুক্তকরণ গাড়ি দিয়ে ওই দুই এলাকার রাস্তাঘাট রোজ জীবাণুমুক্ত করা হচ্ছে। পাশাপাশি করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসকরা প্রতিদিন দু’বার স্বাস্থ্য পরীক্ষা করছেন ও চিকিৎসাসেবা দিচ্ছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451