1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৭:২৯ অপরাহ্ন

বীমা খাতে প্রথমবারের মতো অনলাইন এজিএম সম্পন্ন

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ২৯ বার পঠিত

২০১৯-এ সমাপ্ত বছরে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি শেয়ারহোল্ডারদের জন্য ২০ শতাংশ (৫ শতাংশ স্টক লভ্যাংশ এবং ১৫ শতাংশ নগদ লভ্যাংশ) লভ্যাংশ ঘোষণা করেছে। অনলাইন কনফারেন্সিং ও সম্প্রচার প্ল্যাটফর্মের মাধ্যমে আজ (৩০ শে জুন ২০২০) কোম্পানিটির ৩৪ তম বার্ষিক সাধারণ সভায় এই ঘোষণা দেওয়া হয়। এই প্রথম বীমা খাতে কোন প্রতিষ্ঠান অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে তাদের এজিএম সম্পন্ন করল। সভায় সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান জনাব আবদুল হাফিজ চৌধুরী, এছাড়াও স্পন্সর, ডিরেক্টর ও শেয়ারহোল্ডাররা উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠানটির প্রবৃদ্ধির প্রতি সবসময় সমর্থন ও সহযোগিতার জন্য চেয়ারম্যান কোম্পানির শেয়ারহোল্ডারদের প্রতি তার প্রশংসা ব্যক্ত করেন। নিরবচ্ছিন্ন গ্রাহক পরিসেবা এবং ব্যবসায়িক পরিচালন নিশ্চিত করতে সামাজিক দূরত্ব বজায় রেখে বাড়ি থেকে কাজের সামঞ্জস্য করার যথাযথ ও আন্তরিক প্রচেষ্টার জন্য গ্রীন ডেল্টা পরিবারের সদস্যদেরকেও তিনি অভিনন্দন ও ধন্যবাদ জানান ।

বীমা খাতে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সকে এগিয়ে নিয়ে যাওয়া এবং প্রতিষ্ঠার পর থেকে শীর্ষস্থানটি সুরক্ষিত করার জন্য সকল শেয়ারহোল্ডারদের ধন্যবাদ জানান গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর ও সি.ই.ও ফারজানা চৌধুরী। তাছাড়া বর্তমান সঙ্কটময় পরিস্থিতিতে নিরলসভাবে শ্রেষ্ঠত্ব অর্জনের চেষ্টার জন্য গ্রীন ডেল্টা ইনস্যুরেন্সের সকল কর্মকর্তা-কর্মচারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। স্বয়ংক্রিয় গ্রাহক পরিসেবা, সর্বাঙ্গীণ ডিজিটালাইজড সমাধান, বীমা সংক্রান্ত বিবিধ গ্রাহকসেবা ভবিষ্যতে আরও উন্নত ও সফলভাবে সম্পাদনের বিষয়ে উচ্চ প্রত্যাশা ব্যক্ত করার পাশাপাশি কোম্পানির সমৃদ্ধির জন্য আর্থিক স্থিতিশীলতা ও টেকসই প্রবৃদ্ধি নিশ্চিত করতে ধারাবাহিক উদ্ভাবন এবং সর্বোত্তম সেবা প্রদানের প্রতিশ্রুতিও দিয়েছেন তিনি।

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক জনাব নাসির এ চৌধুরী শেয়ারহোল্ডারদের ক্রমাগত সহায়তার জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনলাইনে আয়োজিত এই বার্ষিক সাধারণ সভায় অনেকজন শেয়ারহোল্ডাররা তাদের মতামত ব্যক্ত করেন এবং দুর্দান্ত কর্মদক্ষতা, সুদক্ষ ও শক্তিশালী কর্পোরেট প্রশাসন, আকর্ষণীয় লভ্যাংশ ঘোষণা ও ২০১৯ সালের জন্য বিস্তারিত ও তথ্যবহুল বার্ষিক প্রতিবেদন প্রকাশের জন্য গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের ব্যবস্থাপনা ও পরিচালনা পরিষদের ভূয়সী প্রশংসা করেন।

গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড সম্পর্কে:
গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড বাংলাদেশের নন-লাইফ ইনস্যুরেন্স কোম্পানিগুলোর মধ্যে বৃহত্তম ও শীর্ষস্থানীয়। ঢাকা স্টক এক্সচেঞ্জে ‘এজঊঊঘউঊখঞ’ প্রতীকে কোম্পানিটির শেয়ার লেনদেন হয়। ১৯৮৬ সালে যাত্রার শুরু থেকেই গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড সেবার মান, অভিনব স্কিমের প্রোডাক্ট এবং আইনী কাঠামো পুনর্র্নিমাণের দিক দিয়ে দেশের ইনস্যুরেন্স ইন্ডাস্ট্রিতে পরিবর্তনের ধারার নেতৃত্ব দিয়ে চলেছে। গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স দেশের এমন প্রথম নন-লাইফ ইনস্যুরেন্স কোম্পানি, যেটি ‘সবার জন্য বীমা’ মন্ত্র নিয়ে রিটেইল ইনস্যুরেন্স বিভাগের সূচনা করে। কিছু সেবার জন্য ডিজিটাল ইনস্যুরেন্স প্রণয়নেও গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স দেশের মধ্যে প্রথম।

সমাজের বিশেষ বিশেষ গোষ্ঠীর জন্য বিভিন্ন অভিনব প্রোডাক্ট প্রবর্তন করার পাশাপাশি, অনিশ্চিত আবহাওয়া পরিবর্তনের কারণে কৃষকদের ক্ষতির ঝুঁকি হ্রাসে আবহাওয়া সূচক-ভিত্তিক কৃষি বীমা শুরুতেও গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স-ই অগ্রদূতের ভূমিকা রেখেছে। তিন দশকেরও বেশি সময়ের গৌরবময় পথ পেরিয়ে গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড আজ দূরদর্শী বোর্ড-সদস্যবৃন্দ, দেশজুড়ে ৪৩টি শাখায় কর্মরত ছয় শতাধিক নিবেদিত কর্মী, সমাজের সব স্তরের অগণিত সম্মানিত গ্রাহক এবং হাজারো সম্মানিত শেয়ারহোল্ডারের এক বিশাল পরিবার। গ্রীন ডেল্টা দ্রুত দাবি নিষ্পত্তি, উন্নত সেবা এবং বৈচিত্র্যময় প্রোডাক্ট প্রবর্তনকারী বীমা প্রতিষ্ঠান হিসেবে ব্র্যান্ড ইমেজ ধরে রেখেছে ও দেশের নন-লাইফ ইনস্যুরেন্স খাতে ওয়ান-স্টপ সল্যুশন প্রদানকারী বীমা কোম্পানি হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451