1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৩:৪৪ অপরাহ্ন

মতিনের হত্যাকারীদের ফাঁসি চাই- শামীম চৌধুরী

মৌলভীবাজার প্রতিনিধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ১৫ বার পঠিত

মৌলভীবাজার সদর উপজেলার আখাইলকুড়া ইউনিয়নের পাঠানতোলা (বেকামুড়া) গ্রামের জগলুল হক মতিনের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার এবং হত্যাকারীদের ফাঁসির দাবী জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী, আওয়ামীলীগ নেতা শামীম চৌধুরী।

শামীম চৌধুরী বলেন, আখাইলকুড়া ইউনিয়নের অত্যান্ত জনপ্রিয় এক ব্যাক্তি ছিল জগলুল হক মতিন।

গতকাল বুধবার (১ জুলাই) দিবাগত রাত ২টায় সিলেটের একটি হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে। (ইন্নালিল্লাহী ওয়া ইন্না ইলাইহী রাজীউন)

তিনি বলেন, আমাদের এলাকার তরুন সমাজসেবক ও পরিচিত মুখ জগলুল হক মতিন আর আমাদের মাঝে নেই। মেনে নিতে অনেক কস্ট হচ্ছে, বয়সের কিছু তফাত থাকলে ও এলাকায় আমরা একই সাথে চলাফেরা করার কারণে তাহার সাথে আমার অনেক ভালো সম্পর্ক ছিলো।

গত ২২ জুন কিছু সন্ত্রাসী বাহিনী জগলুল হক মতিনের উপর রাতের আঁধারে প্রাণ নাশের চেষ্টায় অতর্কিত হামলা চালায়, আশঙ্কাজনক অবস্থায় মৌলভীবাজার সদর হাসপাতালে নেয়া হলে, কর্তব্যরত চিকিৎসক তাহাকে সিলেট নিয়ে যাওয়ার জন্য বলেন। পরবর্তীতে তার আত্মীয়স্বজন তাকে সিলেটের একটি হাসপাতালে নিয়ে যান।

এলাকার সাধারণ জনগনের নিরাপত্তার কথা বিবেচনা করে এই ঘটনার সাথে যে বা যাহারা জড়িত আছে তাদেরকে দ্রুত আইনের আওতায় এনে ফাসি দেওয়ার জন্য আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি দৃষ্টি আকর্ষণ করছি। সন্ত্রাসী বাহিনীর হামলার পর মৌলভীবাজার মডেল থানায় আসামিদেরকে শনাক্ত করে একটি মামলা দায়ের করা হয়েছিলো। কিন্তু কোন আসামীকে গ্রেফতার হয়নি।

আমি জগলুল মতিনের জন্য দোয়া করি আল্লাহ যেন উনাকে জান্নাতুল ফেরদৌসের সর্বোচ্চ স্থান দান করেন। তাহার পরিবারের সবাইকে ধৈর্য ধারনের শক্তি যেন আল্লাহ দান করেন। আমীন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451