1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০২:২৮ অপরাহ্ন

দেশে একদিনে মৃত্যু ৩৮, শনাক্তে রেকর্ড ৪০১৯

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ৩২ বার পঠিত

দেশে করোনায় (কোভিড-১৯) আক্রান্ত হয়ে নতুন করে আরও ৩৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেছেন ১ হাজার ৯২৬ জন। সেই সঙ্গে গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৪ হাজার ১৯ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৫৩ হাজার ২৭৭ জন।

বৃহস্পতিবার (২ জুলাই) দুপুরে রাজধানীর মহাখালীতে স্বাস্থ্য অধিদপ্তরে মিডিয়া বুলেটিনে এ তথ্য জানান অতিরিক্ত মহা-পরিচালক অধ্যাপক নাসিমা সুলতানা।

অতিরিক্ত মহা-পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় ১৮ হাজার ৩৬২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে সর্বোচ্চ ৪ হাজার ১৯ জনের দেহে কোভিড-১৯ সংক্রমণ পাওয়া গেছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৫৩ হাজার ২৭৭ জন। গত ২৪ ঘণ্টায় ৩৮ জনের মৃত্যু হয়েছে। করোনায় এ পর্যন্ত ১ হাজার ৯২৬ জনের মৃত্যু হয়েছে।

অধ্যাপক নাসিমা সুলতানা জানান, গত ২৪ ঘণ্টায় কোভিড-১৯ সংক্রমণ থেকে মুক্ত হয়েছেন ৪ হাজার ৩৩৪ জন। এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৬৬ হাজার ৪৪২ জন।

এদিকে সারা বিশ্বে এখন পর্যন্ত ১ কোটি ৫ লাখ ৩৮ হাজার ৫৭৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ৫ লাখ ১২ হাজার ৬৮৯ জন। বিপরীতে সেরে উঠেছেন ৬০ লাখ ৪০ হাজার ৩৩৮ জন। বাংলাদেশে এখন পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ১ হাজার ৯২৬ জনের। মোট আক্রান্ত হয়েছেন ১ লাখ ৫৩ হাজার ২৭৭ জন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451