1. gnewsbd24@gmail.com : admi2019 :
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১২:৩৭ অপরাহ্ন

পাবনায় ৮৫ বছরের ভারসাম্যহীন বৃদ্ধার মানবেতর জীবন যাপন

শফিক আল কামাল, পাবনা প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ৩১ বার পঠিত

পাবনা’র শহীদ এ্যাড. আমিন উদ্দিন স্টেডিয়াম’র প্রবেশ মুখে অজ্ঞাতনামা মানষিক ভারসাম্যহীন বৃদ্ধার প্রায় ১মাস যাবৎ মানবেতর জীবন যাপন করতে দেখা যায়। কোথা থেকে কবে কিভাবে প্রায় ৮৫ বছর বয়সের নির্বাক দৃষ্টিতে চেয়ে থাকা এ বৃদ্ধা মানুষটি এখানে এসেছেন কেউ বলতে পারেন না।

পাবনা পানি উন্নয়ন বোর্ডের উপ-পরিদর্শক মো. শফিকুল ইসলাম, সহকারি পরিচালক মোশারফ হোসেন এবং স্থানীয় জন সাধারণ বৃদ্ধার ৩ বেলা খাবারের ব্যবস্থা করেন। তাকে দেখলে মনে হয়, যে কোন সময় শারীরিকভাবে অসুস্থ হয়ে মৃত্যু বরণ করতে পারে। দেখভাল করার মতো তেমন কেউ নেইও। এই অবস্থা বিবেচনা করে পাবনা পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাগণ ও স্থানীয় জনসাধারণ তাকে বৃদ্ধা আশ্রমে পাঠানোর সিদ্ধান্ত গ্রহন করেন।

তারা বিভিন্ন জায়গায় যোগাযোগ করার পর হাউজ নং- ৪৬২, রোড নং- ০৮, দক্ষিণ পাইকপাড়া, ঢাকা-১২১৬, চাইল্ড এন্ড ওল্ড এজ কেয়ার হোমে এ বৃদ্ধাকে রাখার ব্যাপারে কথা বলেন। তবে হোম কেয়ারের নিয়ম অনুযায়ী তাকে সেখানে রাখতে থানায় ডায়েরি করার প্রয়োজনের কথা বলেন কর্তৃপক্ষ। অবশেষে পাবনা সদর থানায় ০১’জুলাই ২০২০ খ্রি. নং-৩২ একটি সাধারণ ডায়েরি করে ০২’জুলাই তাকে একটি প্রাইভেট কার যোগে ঢাকায় পাঠানো হয়। এই পৃথিবীতে মহান আল্লাহ তায়ালা তার যে কয়দিন আয়ু রেখেছেন, অন্তত তার মতো কিছু অসহায় মানুষের সংস্পর্শে বাকী জীবনটা অতিবাহিত করতে পারবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451