1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১:৩০ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে বিনামূল্যে করোনা টেস্ট করার দাবিতে মানববন্ধন

ঠাকুরগাঁও প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ২৭ বার পঠিত

ঠাকুরগাঁওয়ে করোনা মহামারি নিয়ন্ত্রণে যথায়থ পরিকল্পনা গ্রহণে ব্যর্থতার প্রতিবাদে ও বিনামূল্যে করোনা টেস্ট ও চিকিৎসা সামগ্রী ব্যবস্থাকরণসহ অর্থনৈতিক হুমকিতে পড়া ৮৫% মানুষের স্বাভাবিক জীবনযাত্রার নিশ্চয়তা প্রদান এবং টানা ছুটিতে চাকুরীচুতি, বেতন না পাওয়া, পুজি হারানো যুবকদের পুনর্বাসনে জরুরী ভিত্তিতে বেকারভাতা, আপদকালীন ভাতা প্রদানসহ উপযুক্ত কর্মসংস্থান নিশ্চিত করার দাবিতে যুব বন্ধন ও মানববন্ধন করেছে ঠাকুরগাঁও জেলা শাখার ইসলামী যুব আন্দোলন ।

বৃহস্পতিবার (০২ জুলাই) দুপুর আড়াই টায় ঠাকুরগাঁও চৌরাস্তা সমবায় মার্কেটের সামনে এ যুব বন্ধন ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।
যুব বন্ধনে ইসলামী যুব আন্দোলন ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি মুসা বিন হারুনের সভাপতিত্বে বক্তব্য দেন, ইসলামী আন্দোলন জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান বাইজিদ,সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, যুব আন্দোলন জেলা শাখার সাংগঠনিক সম্পাদক কাওসার আলীসহ অনেকে।

এসময় বক্তারা বিনামূল্যে করোনা ভাইসার পরীক্ষা, চিকিৎসা সামগ্রী ব্যবস্থাকরণসহ জরুরী ভিত্তিতে বেকার ভাতা ও আপদকালীন ভাতা প্রদানসহ উপযুক্ত কর্মসংস্থান নিশ্চিত করার দাবি জানিয়ে বলেন, করোনায় আক্রান্ত মৃত ব্যক্তিদের দাফন ও কাফন সম্পন্ন করছে বাংলাদেশ ইসলামী আন্দোলনের নেতা কর্মীরা এসময় বিএনপি’র কোন নেতা কর্মীরদের পাওয়া যায়নি।

যখন ত্রাণ নিয়ে দূর্নীতি, সরকারি টাকা জায়গামত পৌঁছে দিতে পারেননি নিজেদের পেট পুশিয়েছে নেতা কর্মীরা তখন ত্রাণ নিয়ে ও নিজের পকেটের টাকা খরচ করে মানুষের পাশে দাড়িয়েছে ইসলামী আন্দোলনের নেতা কর্মীরা। বক্তব্য শেষে করোনা ভাইরসা থেকে মুক্তির জন্য দোয়া ও মুনাজাত করেন তারা।

এসময় ব্যানার ও ফেস্টুন নিয়ে ঘন্টব্যাপী যুব বন্ধন ও মানববন্ধন কর্মসূচীতে অবস্থান করেন ঠাকুরগাঁও জেলা শাখা যুব আন্দোলনের বিভিন্ন নেতা কর্মীরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451