1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৫:৩৫ অপরাহ্ন

মান্দায় ভারশোঁ ইউপি চেয়ারম্যান সুমন করোনায় আক্রান্ত

আব্বাস আলী, নওগাঁ থেকে :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ২৭ বার পঠিত

নওগাঁর মান্দায় ভারশোঁ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমনের করোনাভাইরাসের রিপোর্ট পজেটিভ এসেছে। বৃহস্পতিবার (২জুলাই) দুপুরে জেলা ডেপুটি সিভিল সার্জন বিষয়টি নিশ্চিত করেছেন ।

ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন বলেন, গত ২৪ জুন রাত থেকে জ্বর, সর্দি, কাশি ও শরীর ব্যাথা অনুভব করছিলেন। প্রাথমিক চিকিৎসা নিয়েও কোন উপসম হয়নি। এরপর ২৭ জুন মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেয়ার পর থেকে নিজ বাড়িতে আইসোলেশনে ছিলেন। বৃহস্পতিবার বিকেলে তাকে ফোন করে জানানো হয় করোনা পজেটিভ সনাক্ত হয়েছে।

সুমন আরো বলেন, করোনাভাইরাসে লকডাউনের সময় ত্রাণ কার্যক্রম পরিচালনা ও বিতরণ করা হয়। এতে তার বিরুদ্ধে প্রতিপক্ষরা কিছু অভিযোগ করে বসে। বিষয়গুলো মোকাবেলা করতে গিয়ে নওগাঁ, রাজশাহী এবং ঢাকায় বিভিন্ন সময় যাতায়াত করতে হয়েছে। পরে সেই অভিযোগগুলো তদন্তপূর্বক ভূয়া ও মিথ্যা প্রমাণিত হয়। করোনাভাইরাসের মধ্যে দৌড়ঝাঁপ করতে গিয়েই তিনি আজ করোনায় আক্রান্ত। তবে করোনা পজেটিভ হলেও বর্তমানে তিনি শারীরিকভাবে সুস্থ আছেন বলে জানা। তিনি তার সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। সুস্থ হয়ে আবারও জনগণের সেবা করতে চান।

নওগাঁ ডেপুটি সিভিল সার্জন ডা. মঞ্জুর-এ-মোর্শেদ বলেন, গত ২২ জুন থেকে ২৮ জুন পর্যন্ত সংগৃহীত মোট ৭২০ টি নমুনার ফলাফলের মধ্যে ৯৩টি নমুনায় করোনা পজেটিভ সনাক্ত হয়েছে। এর মধ্যে নতুন রোগী ৮৮জন এবং পুরনায় পাঁচজনের ফলাফর পজেটিভ এসেছে। নতুনদের মধ্যে সদরের ৩৭জন, বদলগাছীতে আটজন, পতœীতলায় দুইজন, মহাদেবপুরে ছয়জন, পোরশায় পাঁচজন, সাপাহারে আটজন, ধামইরহাটে ১২জন, মান্দায় পাঁচজন এবং নিয়ামতপুরে পাঁচজন।

তিনি বলেন, করোনা থেকে সুস্থ হয়েছেন সদরে চারজন, বদলগাছীতে পাঁচজন, সাপাহারে ১১ এবং পতœীতলায় দুইজন। জেলায় এ পর্যন্ত কোভিড-১৯ সনাক্ত হয়েছে ৫৪০জন এবং সুস্থ হয়েছেন ৩০৬ জন। এখন পর্যন্ত করোনায় ছয়জনের মৃত্যু হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451