1. gnewsbd24@gmail.com : admi2019 :
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ১০:২৩ অপরাহ্ন

বাগেরহাটে কর্মহীনদের বাড়ি খাবার পৌছে দিচ্ছেন-ফরিদ

বাগেরহাট প্রতিনিধি :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৬৭ বার পঠিত

দিন যতই যাচ্ছে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের খাদ্য সংকট তীব্র হচ্ছে। আর এসব কর্মহীনদের সরকারি বেসরকারি ও ব্যক্তিগত উদ্যোগে দেওয়া হচ্ছে খাদ্য সহায়তা।

রামপাল-মোংলায় প্রায় আড়াই হাজার পরিবারকে পর্যায়ক্রমে বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌছে দিচ্ছেন বাগেরহাট জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক ও সেভ দ্যা সুন্দরবন ফাউন্ডেশন’র চেয়ারম্যান লায়ন ড. শেখ ফরিদুল ইসলাম।

মঙ্গলবার সকালে মোংলা উপজেলার বুড়িরডাঙ্গা ইউনিয়ন ও মোংলা পোর্ট পৌরসভার দরিদ্র পরিবারের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়। এছাড়া রামপাল উপজেলা সদর, বাইনতলা, বাঁশতলী ও হুড়কা ইউয়িনের খাদ্য সংকটে থাকা দরিদ্র পরিবারগুলোকে খাদ্য সহায়তা দিয়েছেন।

লায়ন ড. শেখ ফরিদুল ইসলাম বলেন, করোনায় মোংলা-রামপাল উপজেলার কর্মহীন, অসচ্ছল ও অসহায় দরিদ্র মানুষকে আমার ব্যক্তিগত পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

আমরা সামাজিক দূরত্ব বজায় রেখে প্রত্যেকের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছি। এছাড়াও করোনা সুরক্ষার জন্য জীবানু নাশক স্প্রে ও মাস্ক বিতরণ করেছি। দেশের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই সহযোগিতা অব্যাহত থাকবে। যাতে কোন মানুষ খাবারের অভাবে কষ্ট না পায় সে জন্য আমরা সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451