1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১:৪২ পূর্বাহ্ন

সিআইডি পুলিশের অভিযানে ২০০০ পিস ইয়াবাসহ ২ ব্যবসায়ী গ্রেফতার

রাশেদ উদ্দিন ফয়সাল, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ২৫ বার পঠিত

নারায়ণগঞ্জ জেলা সিআইডি পুলিশের অভিযান। ২’হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ২’মাদক ব্যবসায়ী গ্রেফতার। গতকাল ২’জুলাই বৃহস্পতিবার বিকেলে সিদ্ধিরগঞ্জ থানার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের শিমরাইল মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। ধৃতদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মাদক মামলা দায়ের পূর্বক হস্থান্তর করা হয়।

নারায়ণগঞ্জ জেলা সিআইডি পুলিশ জানায়, নারায়ণগঞ্জ জেলা সিআইডি পুলিশের এএসপি মোঃ হারুন অর রশিদের নেতৃত্বে সিআইডি পুলিশের উপ-পরিদর্শক শহিদুল ইসলাম ও সহকারী উপ-পরিদর্শক আজহার সঙ্গীয় ফোর্সসহ সিদ্ধিরগঞ্জ থানার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের শিমরাইল মোড় সড়ক ও জনপথ অফিসের সামনে চেকপোষ্ট বসিয়ে পরিবহনে তল্লাসী চালায়।

অভিযানে পটুয়াখালী জেলার কলাবাড়ী থানার উত্তর চাকামাইয়া গ্রমের আঃ লতিফ খানের ছেলে বর্তমানে চাঁনমারী আনসার সাহেবের বাড়ীতে ভাড়ায় বসবাস করে আসছে রিপন খাঁন (৩২) ও পাবনা জেলার ভেড়া থানার মাছখালী গ্রামের মৃত-শমশের আলম বেপারীর ছেলে বর্তমানে ফতুল্লা থানার কায়েমপুর শ্যামলীদের বাড়ীতে ভাড়ায় বসবাস করে আসছে নুর আমিন (৩৫)কে গ্রেফতার করে। পরে তাদের কাছ থেকে ২’হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। ধৃতদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মাদক মামলা দায়ের পূর্বক হস্থান্তর করা হয়।

সিআইডি সূত্রে জানায়, এরা সংঘবদ্ধ একটি মাদক চক্র। ঘটনায় জড়িত পলাতক আসামী মানিককেও অচিরেই গ্রেফতার করবে বলে জানিয়েছে সিআইডি। এ ঘটনায় মাদক আইনে একটি মামলা সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের প্রক্রিয়াধীন আছে বলে নিশ্চিত করেছে সিআইডি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451