1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১:৪৬ পূর্বাহ্ন

হিলিতে অন্তস্বত্তা নারীকে কুপিয়ে জায়গা দখলের অভিযোগ

মাসুদুল হক রুবেল, হিলি প্রতিনিধি (দিনাজপুর) :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ১৫ বার পঠিত

হিলির পল্লীতে অন্তস্বত্তা নারীকে কুপিয়ে জায়গা দখলের অভিযোগ উঠেছে প্রভাবশালী এক প্রতিবেশির বিরুদ্ধে, এসময় আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে ওই নারীকে। গত বুুধবার উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের পাইকপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবার ও স্থানীয়রা জানান, দীর্ঘ কয়েক যুগ ধরে ৩ শতক জায়গায় বসবাস করে আসছিলো নানী রাশেদা। পরে তার নাতী সাইফুল ও তার স্ত্রী ওই বাড়ীতে বসবাস করে আসছে। এদিকে ওই জায়গাটিকে নিজের বলে দাবি করে আসছে প্রতিবেশী প্রভাবশালী রব্বানী, আজাহার ও তার পরিবারের লোকজন।

গত বুধবার সকালে সাইফুল গোয়াল ঘরে কাজ করতে গেলে হঠাৎ করে প্রভাবশালীরা তার উপর অতর্কিত হামলা চালায় তারা। এসময় গুরুত্ব অবস্থায় আহত হোন সাইফুলের ৭ মাসের অন্তস্বত্তা স্ত্রী সামছুন্নাহার। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ বিষয়ে হাকিমপুর থানায় লিখিত অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার।

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার নাজমুস সাঈদ জানান, সকালের দিকে ছামছুন্নাহার নামের একজন অন্তস্বত্তা রোগী আঘাত প্রাপ্ত অবস্থায় ভর্তি হয়। বর্তমানে সে চিকিৎসাধীন অবস্থায় আছে, তার অবস্থা উন্নতির দিকে।

হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ আব্দুর রাজ্জাক আকন্দ জানান, ঘটনা শোনার পর সেখানে আমার পুলিশের সদস্যরা গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেছে। এ বিষয়ে থানায় অভিযোগ দিলে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

এ বিষয়ে হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রাফিউল আলম জানান, যেহেতু এটি মারধরের বিষয় এটা ফৌজদারি মামলায় পড়ে। আমি থানা অফিসার ইনর্চাজকে বিষয়টি গুরুত্ব সহকারে দেখার জন্য বলেছি এবং এ বিষয়ে যথাযাথ ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451