1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০১:৪৬ অপরাহ্ন

ডিমলায় অগ্নিকান্ডে চার পরিবারের বসতঘর পুড়ে ছাই

আবু মোতালেব হোসেন, নীলফামারী প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৪৯ বার পঠিত

নীলফামারীর ডিমলায় অগ্নিকান্ডের ঘটনায় চার পরিবারের বসতঘর, আসবাবপত্র, নগদ অর্থ ও পারিবারিক ১টি মন্দির পুড়ে ছাই হয়েছে।
এলাকাবাসী জানায়, সোমবার রাতে উপজেলার নাউতারা ইউনিয়নের সাতজান এলাকার লক্ষির বাজার ৭নং ওয়ার্ডের মৃত দয়াল চন্দ্র রাযের ছেলে দিনমজুর কমলেন্দু রায দেল্লু অপর ছেলে সন্তোষ কুমার রায়ের ২টি টিনের ঘর ও ১টি মন্দির, মৃত সাগর উদ্দিনের ছেলে মোশারফ হোসেরে ২টি টিনের ঘর ও মৃত পবন চন্দ্র রায়ের স্ত্রী বটবুড়ির ১টি টিনের ঘর এবং ঘরে থাকা আসবাব পত্র, কাপড় চোপড়, ধান, চাল ও নগদ অর্থ পুড়ে ছাই হয়ে যায়।

খবর পেয়ে ডিমলা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্তনে আনলে ওই গ্রামের প্রায় ১০টি বাড়ী আগুন থেকে রক্ষা পায়।

নাউতারা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম লেলিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অগ্নিকান্ডের ঘটনায় ৪টি বাড়ীর ক্ষতির পরিমান প্রায় ৪লাখ টাকা।

ডিমলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মেজবাহুর রহমান মানিক বলেন, ক্ষতিগ্রস্থ প্রতিটি পরিবারের মাঝে তাৎক্ষনিক ১০ কেজি চাল, ১ কেজি তেল, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ১ কেজি চিনি, নুডুস, মমবাত্বি ও ২টি করে কম্বল দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451