1. gnewsbd24@gmail.com : admi2019 :
রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মাগুরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে পথ শিশুদের মধ্যে যুবলীগের খাবার বিতরণ হিলিতে চালের দাম বেড়েছে কেজিতে ৩ টাকা বিএনপি নেতা নিতাই রায় চৌধুরীর মতবিনিময় রিটেইল শিল্পের ভবিষ্যৎ পরিকল্পনাকে প্রাধান্য দিয়ে শুরু হল জাতীয় পুরুষ ও মিশ্র পেসাপালো প্রতিযোগিতা শুরু ঝালকাঠির মহাসড়কে পৌর টোলের নামে চাঁদাবাজি, বন্ধ করে দিয়েছে পুলিশ আত্রাইয়ে স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ঝালকাঠির গ্রামীণ জনপদে গড়ে উঠছে হাঁসের খামার ঝালকাঠি এলজিইডির আওতায় খাল পুনঃখনন, গ্রামীণ উন্নয়নে ইতিবাচক প্রভাব পাবনায় উপ নির্বাচন সুষ্ঠু হয়েছে প্রেসক্লাবে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

পুলিশের ১১৩০২ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ২৯ বার পঠিত

সারাদেশে আজ শুক্রবার সকাল পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ পুলিশের ১১ হাজার ৩০২ সদস্য। তাদের মধ্যে সাত হাজার ৩২৭ পুলিশ সদস্য পুরোপুরি সুস্থ হয়েছেন বলে পুলিশ সদর দপ্তর সূত্র নিশ্চিত করেছে।

সূত্র জানিয়েছে, সুস্থ হওয়া অধিকাংশ পুলিশ সদস্য কর্মস্থলে যোগ দিয়েছেন। এ পর্যন্ত ৪৪ জন পুলিশ সদস্য করোনায় মৃত্যুবরণ করেছেন। মোট আক্রান্তদের মধ্যে দুই হাজার ৩১৮ জন ডিএমপিতে কর্মরত বলে সূত্রটি জানিয়েছে।

১২ হাজার ২৬ জন পুলিশ সদস্য কোয়ারেন্টিনে রয়েছেন এবং চার হাজার ৬৭৩ জন চিকিৎসাধীন রয়েছেন।

দেশে মহামারি করোনাভাইরাসে আরো ৪২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা পৌঁছেছে এক হাজার ৯৬৮ জনে।

এদিকে, করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে এক লাখ ৫৬ হাজার ৩৯১ জন। তাদের মধ্যে গত ২৪ ঘণ্টায় শনাক্ত হয়েছেন তিন হাজার ১১৪ জন।

আজ শুক্রবার স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) ডা. নাসিমা সুলতানা কোভিড-১৯ সংক্রান্ত নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানিয়েছেন।

তথ্য অনুযায়ী, দেশের ৭১টি ল্যাবের মধ্যে ৬৩টি থেকে তথ্য পাওয়া গেছে। এতে গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৪ হাজার ৭৮১টি এবং পরীক্ষা করা হয়েছে ১৪ হাজার ৬৫০টি। এ পর্যন্ত মোট নমুনা পরীক্ষা হয়েছে আট লাখ ১৭ হাজার ৩৪৭টি।

পরীক্ষা বিবেচনায় গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ২১.২৬ শতাংশ। আর মোট পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১৯.১৩ শতাংশ। নতুন মারা যাওয়াদের মধ্যে পুরুষ ৩২ এবং নারী ১০ জন।

করোনা থেকে সুস্থ হয়েছেন আরো এক হাজার ৬০৬ জন। এখন পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৬৮ হাজার ৪৮ জন।

গত ৮ মার্চ বাংলাদেশে প্রথম করোনা রোগী শনাক্তের পর ১৮ মার্চ প্রথম একজনের মৃত্যু হয়। তবে সাম্প্রতিক সময়ে দেশে নতুন করে এ ভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা দ্রুত বৃদ্ধি পাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451