1. gnewsbd24@gmail.com : admi2019 :
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৯:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :

বিএনপি দেশের সংবিধান বিশ্বাস করে না বলেই বাজেটের কপি ছিঁড়েছে: এনামুল হক শামীম

শরীয়তপুর প্রতিনিধি :
  • আপডেট টাইম : শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ২৭ বার পঠিত

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপি এদেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও সংবিধানে বিশ্বাস করে না। তাই তারা দেশের দূর্যোগে পাশে না থেকে বাজেটের কপি ছিঁড়েছে। যা সংসদ অবমাননার শামিল। বিএনপি কখনোই কোনো দূর্যোগে পাশে থাকেনি। দূর্যোগে পাশা না থাকা বিএনপি’র পুরোনো অভ্যাস। আর একমাত্র বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগই দেশের মানুষের দূর্যোগ-দূর্বিপাকে পাশে থাকে। তাই দেশের এই ক্রান্তিকালেও একটি গণমূখী বাজেট প্রণয়ণ করেছে; যা ইতিমধ্যে ব্যাপক প্রশংসিত হয়েছে।

শনিবার সকালে শরীয়তপুরের নড়িয়ার উপজেলার ঘড়িষার, ডিঙ্গামানিক ও চামটা ইউনিয়নে এবং সখিপুর থানার সখিপুর, আরশিনগর ও চরকুমারিয়া ইউনিয়নের অসহায় ও দুঃস্থ ১০০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ বরাদ্ধকৃত ২০০ বান্ডিল টিন ও নগদ ৬ লাখ টাকা বিতরণ, প্রধানমন্ত্রীর ঐচ্ছিক তহবিল থেকে ৫ লাখ টাকা বিতরন এবং প্রধানমন্ত্রী ঘোষিত বৃক্ষরোপণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অনল কুমার দে, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফজলুল হক মাল, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, আওয়ামীলীলীগ নেতা কাওসার আহম্মেদ তকি, কহিনুর সুলতানা দোলা, ইউপি চেয়ারম্যান আব্দুর রব খান, কামরুজ্জামান মানিক সরদার, আওয়ামীলীগ নেতা মিহির চক্রবর্তী, আদিল মুন্সি, মনির গাজী, আলাউদ্দিন খান প্রমূখ।

এর আগে উপমন্ত্রী জাজিরা ও নড়িয়ার ডানতীর রক্ষা বাঁধের কাজের অগ্রগতি পরিদর্শন করেন। এছাড়াও নড়িয়া ও সখিপুরে প্রায় ৫০ হাজার বৃক্ষরোপণ করা হবেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451