1. gnewsbd24@gmail.com : admi2019 :
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৭:২৮ অপরাহ্ন

এই বৈশাখে ‘একটি সিনেমার গল্প’

বিনোদন ডেস্ক :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৭৬ বার পঠিত

কয়েকটি বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ছবি ‘একটি সিনেমার গল্প’। চিত্রনায়ক আলমগীর পরিচালিত ছবিটি মুক্তি পায় ২০১৮ সালে। পহেলা বৈশাখ উপলক্ষে এটি এবার দেখা যাবে দেশীয় ৫টি স্ট্রিমিং প্ল্যাটফর্মে। এগুলো হলো- বাংলাফ্লিক্স, রবিস্ক্রিন, টেলিফ্লিক্স, এয়ারটেলস্ক্রিন ও বিডিফ্লিক্স লাইভ।

‘একটি সিনেমার গল্প’র কনটেন্ট পার্টনার বাংলাঢোল জানায়, বাংলাদেশ ও কলকাতার দর্শক এরই মধ্যে ছবিটি বড়পর্দায় দেখেছেন। দর্শকদের মাঝে ছবিটির এখনও বেশ চাহিদা রয়েছে। তাদের কথা চিন্তা করে এটি মঙ্গলবার (১৪ এপ্রিল) অ্যাপগুলোতে উন্মুক্ত করা হয়েছে।

সিনেমার ভেতরেও থাকে সিনেমা, গল্প। পরিচালক, নায়ক ও অন্যান্য কুশলীদের জীবনটা আসলে কেমন? পরিচালকের সঙ্গে নায়িকার, নায়িকার সঙ্গে নায়কের বোঝাপড়া, দ্বন্দ্ব ও শিল্পের সংকট নিয়ে এই চলচ্চিত্র। এতে অভিনয় করেছেন আরিফিন শুভ, ঋতুপর্ণা ঘোষ, চম্পা, সাদেক বাচ্চু, সাবেরী আলম ও আলমগীর।

‘একটি সিনেমার গল্প’ ছবির জন্য ‘গল্প কথা’ নামে একটি গান সুর করেছিলেন বিশিষ্ট কণ্ঠশিল্পী রুনা লায়লা। এতে কণ্ঠ দিয়েছেন আঁখি আলমগীর। এই গানের জন্য তারা পৃথকভাবে পেয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। চলচ্চিত্রের সবগুলো গান ও ট্রেলার প্রকাশিত হয়েছে বাংলাঢোলের ইউটিউব চ্যানেলে। সেগুলো বেশ দর্শকপ্রিয়তা পেয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451