1. gnewsbd24@gmail.com : admi2019 :
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১২:৪৭ পূর্বাহ্ন

করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন ফুটবল এসোসিয়েশনের সেক্রেটারী

দিনাজপুর প্রতিনিধি :
  • আপডেট টাইম : রবিবার, ৫ জুলাই, ২০২০
  • ৪২ বার পঠিত

জ¦র ও শ^াসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন দিনাজপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক, ফুটবল কোচ ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক ফেরদৌস জাহাঙ্গীর মানিক।

শনিবার রাত সাড়ে ৯টায় দিনাজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার সহযোগিতায় স্বাস্থ্যবিধি মেনে তার জানাযা শেষে শহরের লালবাগ গোরস্থানে দাফনকার্য সম্পন্ন করা হয়। তার আকস্মিক মৃত্যুতে দিনাজপুরের ক্রীড়াঙ্গনে শোকের ছায়া নেমে আসে এবং বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন।

তার পারিবার জানায়, দিনাজপুর শহরের রামনগর নিবাসী ফেরদৌস জাহাঙ্গীর মানিক বেশ কয়েকদিন ধরেই জ¦রে তার শরীর দুর্বল হয়ে পড়ে। দীর্ঘদিন ধরেই তার ডায়াবেটিক এ ভুগছিলেন। গত শনিবার সকালে জ¦রের মধ্যে শ^াসকষ্ট দেখা দিলে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে সে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়ে আসেন। পরে দুপুরে আবার শ^াসকষ্ট দেখা দিলে ওইদিন বিকেল ৩টায় তাকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার পরেই তার মৃত্যু হয়।

এদিকে, তার মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, দিনাজপুর জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ মাহমুদুল আলম ক্রীড়া সংগঠক ফেরদৌস জাহাঙ্গীর মানিক-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। জেলা প্রশাসনের পক্ষ থেকে তার পরিবারকে সহায়তার আশ^াস দেন।

এছাড়াও দিনাজপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি গোলাম নবী দুলালসহ বিভিন্ন ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দ, এছাড়া প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকসি বাচ্চু, দিনাজপুর হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি সুনীল ব্যানার্জি, সাধারন সম্পাদক রতন সিং ফেরদৌস জাহাঙ্গীর মানিকের মৃতুতে গভীর শোক প্রকাশ করেছেন।

উল্লেখ্য. ফেরদৌস জাহাঙ্গীর মানিক জেলা ক্রীড়া সংস্থার সাবেক সচিব, মহিলা ফুটবল কোচ, বিভিন্ন প্রতিষ্টানে জড়িত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451