1. gnewsbd24@gmail.com : admi2019 :
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৭:০৮ অপরাহ্ন

মাগুরার শ্রীপুর এমপি শিখরের মায়ের স্মরণে দোয়া মাহফিল

আশরাফ হোসেন পল্টু, শ্রীপুর প্রতিনিধি (মাগুরা) :
  • আপডেট টাইম : সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ২৯ বার পঠিত

মাগুরার শ্রীপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে সোমবার বাদ যোহর মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভেকেট সাইফুজ্জামান শিখরের মাতা ও সাবেক সংসদ সদস্য বিশিষ্ট পার্লামেন্টারিয়াল মরহুম আছাদুজ্জামানের সহধর্মিনী মনোয়ারা জামানের স্মরণে সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কবির হোসেন মোল্যার সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আলীনুর মোল্যার সঞ্চালনায় দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শেখ মেহেদী হাসান সালাউদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মশিয়ার রহমান, সদর ইউনিয়নের সভাপতি বদিয়ার রহমান ম-ল, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক মোঃ জামিল হোসেন, মোঃ সোহরাব হোসেন সবুজ, শ্রীপুর উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক সাইফুজ্জামান স্বপন,উপজেলা ছাত্রলীগের সভাপতি সাজ্জাদ হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুর রহিম প্রমূখ।

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জেলা মহিলা আওয়ামীলীগের সাবেক সভানেত্রী মনোয়ারা জামান আওয়ামী লীগের দুর্দিনে মাগুরার রাজনীতিতে নেপথ্যে থেকে দলকে সংগঠিত ও সুসংহত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। তাঁর স্বামী মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম এ্যাডভোকেট আছাদুজ্জামান মাগুরা-২ আসনের ৫ বারের সংসদ সদস্য ছিলেন।

তার বড় মেয়ে কামরুল লাইলা জলি গত পার্লামেন্টে মাগুরা-যশোর আসনের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ছিলেন। তার তৃতীয় পুত্র এ্যাডভোকট সাইফুজ্জামান শিখর প্রধানমন্ত্রীর প্রাক্তন সহকারী একান্ত সচিব ও বর্তমান মাগুরা-১ আসনের এমপি।

মনোয়ারা জামান বার্ধক্যজনিত কারণে ২৮ জুন নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি পাঁচ পুত্র ও দুই কন্যা রেখে গেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি  © All rights reserved © 2011 Gnewsbd24
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazargewsbd451