সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:১৫ পূর্বাহ্ন

আমতলী আওয়ামীলীগ নেতাকে চিকিৎসা দেয়া তিন চিকিৎসক হোমকোয়ারেন্টাইনে

Reporter Name
  • Update Time : শনিবার, ১১ এপ্রিল, ২০২০

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া আমতলী উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান প্রায়াত জিএম দেলওয়ার হোসেনকে চিকিৎসা দেয়া তিন চিকিৎসকসহ চার জন হোমকোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন হোমকোয়ারেন্টাইনে থাকা আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শংকর প্রসাদ অধিকারী।

জানাগেছে, আমতলী উপজেলা আওয়ামীলীগ সভাপতি সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জিএম দেলওয়ার হোসেন গত মঙ্গলবার করোনা ভাইরাসের উপসর্গ শ্বাস কষ্ট, জ্বর ও সর্দিতে আক্রান্ত হন। বুধবার তাকে আমতলী উপজেলা হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালের চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

বুধবার তিনি ওই হাসপাতালে চিকিৎসা নেন। ওই হাসাপাতালের চিকিৎসকরা তার করোনা ভাইরাস সন্দেহে নমুনা সংগ্রহ করে ঢাকা রোগতত্ত্ব রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইসিডিআর) পাঠিয়ে দেন। ওই হাসপাতাল থেকে তাকে ওইদিনই বাড়ীতে নিয়ে আসেন স্বজনরা। বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার সময় তার মৃত্যু হয়। শুক্রবার দুপুরে জিএম দেলওয়ার হোসেন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন এমন প্রতিবেদন বরগুনা সিভিল সার্জন ও আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার অফিসে আসে।

প্রতিবেদন আসার পর তাকে চিকিৎসা দেয়া টিএস শংকর প্রসাদ অধিকারী, ডাঃ ইমদাদুল হক চৌধুরী, ডাঃ এবিএম তানজিরুল ইসলাম ও হিসাব রক্ষক মোঃ শহীদুল ইসলামকে হোমকোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

হোমকোয়ারেন্টাইনে থাকা আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শংকর প্রসাদ অধিকারী বলেন, জিএম দেলওয়ারকে চিকিৎসা দেয়া তিন চিকিৎসক ও চিকিৎসাকালীন সময়ে কাছে থাকা হিসাব রক্ষক মোঃ শহিদুল ইসলাম হোমকোয়ারেন্টাইনে আছেন। তিনি আরো বলেন কোয়ারেন্টাইনে থাকা সকলে সুস্থ্য আছেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone