সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৯ অপরাহ্ন

তানোরে জামায়াতের খাদ্য সামগ্রী বিতরণ

আব্দুস সবুর, তানোর প্রতিনিধি :
  • Update Time : রবিবার, ১২ এপ্রিল, ২০২০

করোনাভাইরাসের প্রাদুর্ভাব যখন বেড়েই চলেছে। শুধু বাংলাদেশ না সারা বিশ্বে করোনাভাইরাস মোকাবেলায় হিমশিম খাচ্ছে। করোনা আন্তঙ্কে এরই মধ্যে সরকার ২৫এপ্রিল পর্যন্ত সরকারী ছুটি ঘোষণা করেছে। যার ফলে দিন মজুর থেকে শুরু করে সবাই ঘর বন্ধি হয়ে পড়েছেন। আর ঘর বন্ধি মানুষের মাঝে চলছে খাদ্যের আহাজারি।

সবাই যখন খাদ্য বিতরণ করে ফেসবুকে পোষ্ট দিতে মরিয়া। কিন্তু এশিয়া মহাদেশের অন্যতম ইসলামী সংগঠন বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহীর তানোরে দলের চরম সঙ্কট মুহূর্তে ৮২ পরিবারকে অতি গোপনে চাল ডাল তেল পিয়াজ লবণসহ নিত্য পন্য দিয়েছেন।

তাঁরা এমন ভাবে এসব খাদ্য সামগ্রী দরিদ্র ব্যক্তিদের মাঝে দিয়েছেন শুধু তাঁরা ছাড়া কেউ জানতেই পারেননি। কেন্দ্র থেকে এমন নির্দেশনা আছে বলেও একাধিক সিনিয়র নেতারা নিশ্চিত করেন।এমনকি কোন ধরনের ফটো সেশন করাও যাবেনা বলে দিক নির্দেশনা রয়েছে।

উপজেলা জামায়াতের আমীর মাওলানা সিরাজুল ইসলাম বলেন আমাদের দলের কি অবস্থা সারা দেশসহ বিশ্ব জানে। আমরা দলীয় ভাবে চরম সঙ্কট মুহূর্তেও যতটুকু পারছি এদুর্যোগের সময় সহায়তা করছি। এপর্যন্ত ৮২ পরিবারকে খাদ্য সামগ্রী দিয়েছি। রোজার আগে পুনরায় খাদ্য সামগ্রী দেবার সিদ্ধান্ত আছে।

আমরা সবাইকে বলছি নামায পড়ুন, মহান আল্লাহর কাছে চোখের পানি ফেলুন । কারন যে ভাইরাস এসেছে এর কোন সঠিক চিকিৎসা নেই। প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না। স্বাস্থ্যবিধি মেনে চলুন।ফরয ইবাদতের সাথে বেশিবেশি নফল ইবাদত করুন এর দ্বারাই হয়তো আল্লাহ আমাদের দেশ ও জাতিকে রক্ষা করবেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone