শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:৩৬ পূর্বাহ্ন

পলাশবাড়ীতে কার্টুন ভর্তি তেল॥ ডিলাররা বিক্রি করছে চিনি ও ডাল!

সিরাজুল ইসলাম রতন, গাইবান্ধা থেকে ঃ
  • Update Time : রবিবার, ১২ এপ্রিল, ২০২০

করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকার দিনরাত নিরলস ভাবে কাজ করলে ও মাঠে পাওয়া যাচ্ছে বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তাদের।ফলে সরকারে ত্রান সামগ্রী প্রনোদনা, অর্থসহায়তাসহ সকল গৃহীত কার্যক্রম ব্যাহত হচ্ছে।

প্রতিটি ইউনিয়নের জিআর চাল বিতরনে রিলিফ অফিসার( ট্যাগ অফিসার) বাধ্যতামুলক ভাবে নিয়োগ দেয়া থাকলে ও তারা তাদের দায়িত্ব সঠিক ভাবে পালন করছেন না।ফলে জিআর চাল বিতরনে ওজনে কম দেওয়ার অভিযোগ রয়েছে ইউপি চেয়ারম্যানদের বিরুদ্ধে। শুধু তাই নয় ওএমএস ডিলারের মাধ্যমে ১০ টাকা কেজি চাল বিতরনে এসব কর্মকর্তাদের দেখা মিলছে না।

একই অবস্থা খাদ্য বান্ধব কর্মসুচীর ক্ষেত্রে ও।অনেক যায়গায় রিলিফ অফিসার থাকলে ও ফটো শেষনের পর তারা আর থাকে না।আর এই সুযোগকে কাজে লাগাচ্ছেন কতিপয় অসাধু জনপ্রতিনিধি।ফলে বর্তমান সরকারের ভাবমূর্তি অনেকরা ক্ষুন্ন হচ্ছে বলে মনে করেন সচেতন মহল।টিসিবি পন্যবিতরনের মান আরো খারাপ একই ব্যাক্তি ৩০ লিটার তেল পেলে ও বাকীরা খালি হাতে বাড়ী ফিরছে।

তারা বৈষম্যের স্বীকার হচ্ছেন।আবার তেল মিললে ও মিলছে না চিনি ও ডাল।এসব চিনি ও ডাল বস্তা পরিবর্তন করে কালোবাজারে বিক্রি করা হচ্ছে বলে সাধারন মানুষের অভিযোগ রয়েছে।সরকারি গোয়েন্দ সংস্থা ও পুলিশের স্পেশাল ব্রাঞ্চ গুলো এসব দেখে ও না দেখার ভান করছে।স্পেশাল ব্রাঞ্চের জনৈক্য কর্মকর্তা জানান সব কিছু শতভাগ বিতরন নিশ্চিত হচ্ছে।কোন অনিয়ম তারা পাচ্ছেন না।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone