শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:১৩ পূর্বাহ্ন

সিদ্ধিগঞ্জে সেবা সংঘের উদ্যোগে তরল জীবাণুনাশক স্প্রে করা হয়

রাশেদ উদ্দিন ফয়সাল, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
  • Update Time : রবিবার, ১২ এপ্রিল, ২০২০

করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতার লক্ষ্যে সিদ্ধিগঞ্জের সাহেবপাড়া সামাজিক সংগঠন সেবা সংঘের উদ্যোগে বিভিন্ন এলাকায় তরল জীবাণুনাশক স্প্রে করা হয়। ১১’এপ্রিল বিকেল ৪’টা থেকে টানা সন্ধা ৬’টা পর্যন্ত এ তরল জীবাণুনাশক স্প্রে করা হয়।

সামাজিক সংগঠন সেবা সংঘের সভাপতি, ডিকে গ্রুপ অফ কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ইমাম কাজীর সার্বিক তত্ত্বাবধায়েনে গত পহেলা এপ্রিল থেকে প্রতিদিন সকালে ও বিকেলে মিজমিজি সাহেবপাড়া, রহিম মার্কেট ও বটতলা এলাকার বিভিন্ন অলি-গলিতে ও বিভিন্ন ফাঁকা জায়গায় প্রতিদিন প্রায় ৫’হাজার লিটার এ তরল জীবাণুনাশক স্প্রে করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আব্দুল হামিদ পলাশ, মোঃ সরল, গাজী সাইফুর রহমান বাপ্পি, মোঃ আল-আমিন, ইঞ্জিনিয়ার বিল্লাল হোসেন, সাঈদ ফরাজী, মোঃ শামিম, ফিরোজ কিবরিয়া সবুজ, সফিকুল ইসলাম, আবুল কাশেম প্রমূখ।

সেবা সংঘের সভাপতি, ডিকে গ্রুপ অফ কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ইমাম কাজী বলেন, বিশ^ব্যাপী মহামারী আকার ধারণকারী করোনা ভাইরাসের প্রকোপ থেকে জনসাধারণকে সচেতন করার লক্ষ্যে পরিষ্কার-পরিচ্ছন্ন কার্যক্রম ও তরল জীবাণুনাশক স্প্রে কর্মসূচী পালন করা হচ্ছে। জনসচেতনতায় এমন সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত থাকবে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone