সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪৪ অপরাহ্ন

বাংলা নববর্ষ উপলক্ষে দেশবাসীকে এনডিপি’র শুভেচ্ছা

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • Update Time : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০

বাংলা নববর্ষ ১৪২৭ উপলক্ষে বাংলাদেশের সকল রাজনীতিবিদ, সুশীল সমাজের প্রতিনিধি, পেশাজীবী, সাংবাদিক, খেটে খাওয়া মানুষসহ সকলকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ও মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা বলেন, ভয়াবহ করোনার সকল ভয়-ভীতি, ক্ষয়-ক্ষতি মুছে গিয়ে বাংলা নববর্ষ সকলের জীবনে ফিরিয়ে আনুক সুখ-সমৃদ্ধি আর শান্তি।

সোমবার (১৩ এপ্রিল) বাংলা ১৪২৬ কে বিদায় জানিয়ে ১৪২৭কে স্বাগত জানিয়ে গণমাধ্যমে প্রেরিত এক বাণীতে নেতৃদ্বয় এসব কথা বলেন।

নেতৃদ্বয় বলেন, ভয়াবহ করোনা ভাইরাসের কারণে দেশব্যাপী চলছে লকডাউন, ফলে সমগ্র দেশে কয়েক কোটি হতদরিদ্র এবং বেকার মানুষ অতি কষ্টে জীবন যাপন করছেন। মানুষের এই কষ্ট লাঘবের জন্য সরকারের পক্ষ থেকে স্বল্পমূল্যে চাল এবং নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিতরণের ব্যবস্থা নেয়া হয়েছে। কিন্তু করোনাভাইরাসের মতো এতো বড় মহামারির মধ্যেও দুর্নীতিবাজরা এই ত্রাণ সামগ্রী ও স্বল্পমূল্যের চাল আত্মসাৎ করতে ব্যস্ত।

প্রতিদিন আমরা মিডিয়াতে যে পরিমাণ করোনা ভাইরাসের রোগীর তালিকা পাচ্ছি তার চেয়েও বেশি পাচ্ছি চাল চোরের সংখ্যা।

তারা বলেন, জাতির এই ক্রান্তিকালে যারা গরিবের চাল মেরে খায় তাদের প্রকাশ্যে শাস্তি প্রদান করা উচিত। কারণ এরা দেশের শত্রু এবং মানবতার শক্রু। পুরাতন বছরের শেষে নতুন বাংলা বছরে আমাদের শপথ হোক এ ধরনের মানবতা বিরোধী পশুদের সমাজ থেকে-রাষ্ট্র থেকে সামাজিরভাবে বয়কট করা।

নেতৃবৃন্দ বলেন, অতীতের সকল ভুল এবং অন্যায় থেকে নিজেদের মুক্ত করে করোনামুক্ত নতুন বছরকে আমরা দেশপ্রেমে সাজাবো। যারা দেশের জন্য ও মানুষের জন্য কথা বলে তাদের পক্ষে মেহনতি মানুষ সবসময় ছিল এবং ভবিষ্যতেও থাকবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone