শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:৫৭ পূর্বাহ্ন

মাগুরা জেলা তথ্য অফিসের উদ্যোগে সচেতনতামূলক প্রচার-প্রচারণা

আশরাফ হোসেন পল্টু, শ্রীপুর প্রতিনিধি (মাগুরা) ঃ
  • Update Time : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে মাগুরা জেলা তথ্য অফিস গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাগুরার শ্রীপুর উপজেলাসহ জেলা সদর,পৌরসভা ,শালিখা ও মহম্মদপুর উপজেলায় ব্যাপকহারে অব্যাহতভাবে প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছে।

জেলার ছত্রিশটি ইউনিয়নের অধিকাংশ হাট-বাজার ও গ্রামাঞ্চলে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় করণীয় বিষয় নিয়ে শুরু থেকেই লিফলেট বিতরণ,পোস্টার স্থাপন ও জীপ গাড়ীতে মাইকের মাধ্যমে জনগণকে সচেতন করার জন্য ব্যাপক প্রচার-প্রচারণা করা হচ্ছে।

মাগুরা জেলা তথ্য অফিসের জেলা তথ্য অফিসার মোঃ রেজাউল করিমের সার্বিক ব্যবস্থাপনায় জেলা শহরসহ প্রতিটি উপজেলার গুরুত্বপূর্ণ ও জন বহুল দর্শনীয় স্থানে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ বিষয়ক তথ্য সম্বলিত এক ডজন ডিসপ্লেবোর্ড করা হয়েছে।

এছাড়া জেলা শহরসহ প্রত্যন্ত গ্রামাঞ্চলে,হাটে-বাজাওে নিয়মিতভাবে মানুষের মাঝে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে করণীয় বিষয় যেমন,স্বাস্থ্যবিধি,সামাজিক দূরত্ব বজায় রাখা, স্ব স্ব ঘরে অবস্থান করা, গণজমায়েত না হওয়া,হোম কোয়ারান্টাইন এবং জেলা প্রশাসন কর্তৃক জারীকৃত গণবিজ্ঞপ্তি মাইকের মাধ্যমে করা হচ্ছে। এর ফলে জেলার মানুষের মাঝে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে করণীয় বিষয়ে জনসচেতনতা ব্যাপকহারে বৃদ্ধি পাচ্ছে।

জেলা তথ্য অফিসার মোঃ রেজাউল করিম বলেন,করোনা ভাইরাস সংক্রমণ শুরুর প্রথম থেকেই জেলা তথ্য অফিস এই বিষয়ে জনগণকে সচেতন করতে ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে এবং যতদিন এর প্রাদূর্ভাব থাকবে ততদিনই সচেতনতামূলক প্রচারণা কার্যক্রম অব্যাহত থাকবে ।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone