সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪৬ অপরাহ্ন

বোরহানউদ্দিনে ধর্ষনের মামলা করে বিপাকে পরিবার

Reporter Name
  • Update Time : শনিবার, ১৮ এপ্রিল, ২০২০

ভোলা বোরহানউদ্দিন দেউলা ২নং ওয়ার্ডে কোর্ট বাড়ী ধর্ষনের মামলা করে বিপাকে পড়েছে ধর্ষিতার পরিবার। মামলা তুলতে ওই ধর্ষিতার পরিবারকে অব্যাহত হুমকি এবং হামলা মামলা করারও অভিযোগ পাওয়া গেছে।

ধর্ষিতার মা ও মামলার বাদী মাসুদা বেগম অভিযোগ করে বলেন, আমার মেয়েকে ২০১৮ সালে ধর্ষন করে মো: মোফাজ্জল হোসেনের ছেলে মাইনউদ্দিন। পরে আমি বাদী হয়ে বোরহানউদ্দিন থানায় ধর্ষন মামলা করি। যার মামলা নং ২৪ তারিখ ১৪-৬-২০১৮। আমার মেয়ের মেডিকেল রির্পোটেও ধর্ষনের বিষয়টি পাওয়া গেছে। ওই মামলায় আসামী মাইনউদ্দিন কে পুলিশ জেল হাজতে প্রেরন করেন। কিন্তু আসামী পক্ষ অনেক প্রভাবশালী হওয়ায় হাইকোর্ট হতে মাইনউদ্দিন কে জামিনে ছাড়িয়ে আনেন।

মাইনউদ্দিন জামিন পাওয়ার পর হতে এ মামলা উত্তোলন করতে আমাদেরকে ব্যাপক চাপ প্রয়োগ করেন এবং হুমকি দুমকি দেন। এর পর হতেই আমাকে এবং সন্তানদেরকে বিভিন্ন সময় মারধর করেন এবং বিভিন্ন মিথ্যা মামলা দিয়ে ফাঁসানোর চেষ্টা করেন।

আমাকে এবং আমার ছেলেকে দীর্ঘ দিন বাড়ীতে থাকতে দিচ্ছে না এবং মেরে ফেলার হুমকি দিচ্ছে আসামীরা। (১৮এপ্রিল) শনিবার বেলা ১১টায় আমার ওই ধর্ষিতা মেয়েকে ঘরে একা পেয়ে মাইনউদ্দিনের পক্ষের মোসলেম, জাহাঙ্গীর, সেলিম, নুরনবী, কাশেম সহ ৭/৮ জনের একটি গ্রুপ একজোট হয়ে বেদম মারধর করে মোবাইল সেট ছিনিয়ে নেয়। ওরা আমাকেও আমার মেয়েকে মেরে ফেলতে চায়। আমার পরিবার কে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য আলী আজম মুকুল এমপি সহ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

ধর্ষিতা মেয়েটি জানান, আমি যখন ধর্ষনের শিকার হই তখন ১০ম শ্রেণীতে পড়াশুনা করে ছিলাম। এখন আমি বোরহানউদ্দিন মহিলা কলেজে দ্বাদশ শ্রেণীতে পড়াশুনা করছি। আমি একবার সুসাইট করতে চেয়ে ছিলাম। সবাই আমাকে বুঝিয়েছে এটা মহামাপ। তোর অপরাধীর শাস্তি তুই নিজ চোখে দেখতে পারবি। সে অপেক্ষায় বেঁচে রইলাম। কিন্তু এখন দেখছি উল্টো আমার পরিবারটি বিচার পাওয়ার চেয়ে আসামীদের অত্যাচার ও নির্যাতনের শিকার হচ্ছে। আমার ভাই ও মাকে বাড়ীতে থাকতে দিচ্ছে না।

মামলাটি উঠিয়ে নেয়ার জন্য প্রতিনিয়ত হুমকি দুমকি এবং হামলা ও মামলা দিয়ে হয়রানী করছে। কেউ আমাদের পাশে দাঁড়াচ্ছে না। সে কাঁদতে কাঁদতে বলেন, আমি যে বিচার দেখার জন্য বেঁচে আছি তা যেনো দেখে যেতে পারি তাহার ব্যবস্থার জন্য মমতাময়ী মা মাননীয় প্রধানমন্ত্রী’র সু-দৃষ্টি কামনা করছি।

এব্যাপারে মো: মাইউদ্দিন কে না পেয়ে তার ভাতিজা রাকিবের সাথে আলাপ সে জানান, ৩/৪ পূর্বে মারামারি হয়েছে। আমরা ওদেরকে পুলিশে দিয়েছি। আজ কিছুই হয়নি। সে জানান তার মাইনউদ্দিন কাকা ঢাকায় থাকেন।

বোরহানউদ্দিন থানার অফিসার ইন-চার্জ ম. এনামুল হক জানান, ধর্ষনের বিষয়টি আমি জানি না। তবে মারামারি ঘটনায় ১ জনকে আটক করে কোর্টে প্রেরণ করা হয়।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone