বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪৪ অপরাহ্ন

পাড়া সীামন্তে বিজিবির সাথে বন্দুকযুদ্ধে কুখ্যাত মাদকব্যবসায়ী নিহত

শামসুজ্জোহা পলাশ, চুয়াডাঙ্গা প্রতিনিধি:
  • Update Time : সোমবার, ২০ এপ্রিল, ২০২০

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের নতুনপাড়া গ্রামের করিম মন্ডলের ছেলে মাদকব্যবসায়ী জসিম মন্ডল (৩৫) বিজিবি সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে।

জানা গেছে, গতকাল রবিবার সন্ধ্যায় বিজিবি গোপন সংবাদ পায় নতুনপাড়া সীমান্তে আলামিনের আমবাগানে মাদকব্যবসায়ীরা মাদক বিক্রির জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে নতুনপাড়া বিওপির নায়েব সুবেদার হামিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অবস্থান করা জসিম মন্ডলকে ২৩ বোতল ফেন্সিডিল আটক করে।
পরবর্তীতে জিজ্ঞাসাবাদের পর সে জানায় তার অধিনস্ত আরো ফেন্সিডিল জনৈক আব্দুর রহমানে বাগানে লুকানো অবস্থায় আছে । তার দেওয়া এমন তথ্যের ভিত্তিতে রাত ১২ টার দিকে গ্রামের ভরভরিয়া মাঠে সত্যতা যাচাই করতে গেলে সে সময় আটককৃত আসামী জসিম উদ্দিনের সহযোগীরা তাকে ছিনিয়ে নেয়ার জন্য আচমকা টহল দলের উপওে আক্রমণ এবং গুলিবর্ষন করে। এতে টহল দলের ০২ জন বিজিবি সদস্য আহত হয়।
আত্মরক্ষার্থে টহল দল পাল্টা গুলি করলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ সময় পলায়নরত আসামী কুখ্যাত মাদক চোরাকারবারী মোঃ জসিম উদ্দিন গুলিবিদ্ধ হয়। সেসময় ঘটনাস্থল থেকে থেকে দুটি ব্যাগে রাখা ৩০০ বোতল ফেন্সিডিল, দুটি তার কাটার কেঁচি, একটি ছুড়ি, হাসুয়া,ও একটি লম্বা কাঁচি উদ্ধার করা হয়। অতপর আহত জসিমকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

এঘটনার খবর পেয়ে জীবননগর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে মাদকব্যবসায়ী জসিমের লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদও হাসপাতালের মর্গে প্রেরন করেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: The It Zone
freelancerzone