শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৮:২৭ পূর্বাহ্ন

করোনায় ঠাকুরগাঁওয়ে ত্রাণ কার্যক্রম সুসমন্বয়ের লক্ষ্যে মতবিনিময় সভা

জুনাইদ কবির, ঠাকুরগাঁও প্রতিনিধি:
  • Update Time : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০

ঠাকুরগাঁওয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে ও ক্ষতিগ্রস্থদের মাঝে জেলা পর্যায়ে চলমান ত্রাণ কার্যক্রম সুসমন্বয়ের লক্ষ্যে সচিব, বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগ (আইএমইডি) আবুল মনসুর মোঃ ফয়েজউল্লাহ জেলার জনপ্রতিনিধি ও মাঠ প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেছেন।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বিকেলে ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে এ মতবিনিময় সভা করা হয়।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন,বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, ঠাকুরগাঁও-২ আসনের এমপি জাহিদুর রহমান জাহিদ, বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগ (আইএমইডি) এর সচিব আবুল মনসুর মোঃ ফয়েজউল্লাহ এনডিসি, ঠাকুরগাঁও সিভিল সার্জন ডাঃ মাহফুজার রহমান সরকার,পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জামান, (পিপিএম-সেবা), সৈয়দপুর সেনাবাহিনীর অধিনায়ক, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলীসহ বিভিন্ন প্রশাসন বিভাগের কর্মকর্তাগণ ও জনপ্রতিনিধিরা।

মতবিনিময় সভায় জেলা প্রশাসনের পক্ষে থেকে অতিরিক্ত জেলা প্রশাসক নূর কুতুবুল আলম জেলার করোনা’র পরিস্থিতি, ত্রাণ বিতরণ কার্যক্রম, ত্রাণের চাহিদা, করোনা ভাইরাস প্রতিরোধে জেলা প্রশাসনের জনসচেতনতামূলক কার্যক্রম, বাজার মনিটরিং, ভ্রাম্যমাণ আদালত পরিচলানাসহ বিভিন্ন বিষয়ের সাময়িক চিত্র প্রজেক্টরের মাধ্যমে তুলে ধরে সংক্ষিপ্ত বিশ্লেষণ করেন।

চিকিৎসা বিভাগের মধ্যে সিভিল সার্জন ডাঃ মাহফুজার রহমান সরকার, জেলার করোনা রোগীর সংখ্যা ও চিকিৎসা ব্যবস্থার বিভিন্ন বিষয় তুলে ধরেন।

এসময় বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন সরকারের পাশা-পাশি সকলকে করোনা ভাইরাস সংক্রমণ রোধে ধৈর্যের সাথে ও সচেতন হয়ে মোকাবিলা করার আহ্বান জানান।

এছাড়াও বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগ (আইএমইডি) এর সচিব আবুল মনসুর মোঃ ফয়েজউল্লাহ এনডিসি বলেন, আমরা সকলে এক অজানা শত্রুর সাথে যুদ্ধে লড়াই করিছি।

আমি দেখলাম যে, অন্যান্য জেলার থেকে ঠাকুরগাঁও জেলায় তেমন কোন লোক সমাগম নেই, লকডাউন অনকেটা কর্যকর হয়েছে ঠাকুরগাঁওয়ে। আপনারা যদি আপনাদের জেলায় ভাইরাস সংক্রমন রোধ বা কমাতে পারেন তাহলে প্রধানমন্ত্রীর কাক্সিক্ষত আশা গুলো পূরণ বা সাফল্য অর্জন করবে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone