শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৩ অপরাহ্ন

মানবতার ফেরিওয়ালা হয়ে দৃষ্টান্ত স্থাপন করলো কলাপাড়া থানার দুই এস আই

রাসেল কবির মুরাদ , কলাপাড়া প্রতিনিধি (পটুযাখালী) ঃ
  • Update Time : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০

সমগ্র বিশ্বজুড়ে যখন করোনাভাইরাসের ভয়াবহ থাবায থেমে গেছে সাধারন অসহায় মানুষের কর্মজীবন, ভেঙে পডছে আর্থিক সচ্ছলতা, খেটে খাওযা মানুষের অভুক্ততা, অনাহারে থাকতে হয প্রতিনিযতই।

যখন সরকারি সাহায্য ও সহযোগিতা থাকার পরও সবার দরজায খাবর পৌঁছায না । ঠিক সেই মুহুর্তে সংবাদকর্মীর মাধ্যমে জানতে পেরে অতি দরিদ্র মানুষের বাডেিত গিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলো কলাপাডা থানায কর্মরত এসআই সম্বিত ও এস আই সঞ্জয। শতাধিক দু:স্থ ও অসহায় মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে নিজেরাই পৌঁছে দিলো প্রতিটা পরিবারের জন্য এক সপ্তাহের খাবার। কলাপাডার পৌরসভার চিঙ্গারিযা, নাচনাপাডা, আখডাবাডী ও এতিমখানা সহ বিভিন্ন স্থানে।

এসআই সম্বিত ও এস আই সঞ্জয জানান, কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেবের অনুমতিক্রমে আমাদের পুরো ১ মাসের বেতনের অর্থ দিয়ে খাদ্য সামগ্রী নিয়ে সাধারন অসহায় মানুষের পাশে দাঁডযিিেছ, দেশের এই ক্রান্তিলগ্নে প্রতিটা মানুষের পাশে দাঁডানো প্রতিটি মানুষের কর্তব্য ও দায়িত্ব। সমাজের বিত্তবান লোকেরা যদি সবাই সহযোগিতার হাত বাড়িয়ে দিতো তাহলে মানুষ অভুক্ত, অনাহারে থাকতোনা।

দুই এস আই আরো জানান, আমরা চেষ্টা করব যাতে করোণাভাইরাসের প্রভাবে, এই পরিস্থিতিতে আরও কিছু মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে পারি। সখিনা বিবিসহ অনেকেই জানায, আমরা শুনছি পুলিশ তো মানুষেরে ধইরা নিয়া যায কিন্তু তারা আমাদের বাড়িতে আইসা খাবার দিছে, এজন্য আমরা তাদের কাছে কৃতজ্ঞ। অনেকেই বলেন, পুলিশের এমন ভালো ভালো দৃষ্টান্তলো পাল্টে দিতে পারে সমাজের দৃষ্টিভঙ্গি।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone