রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:৩০ অপরাহ্ন

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যার দাম বৃদ্ধিতে বোরহানউদ্দিনে ৭ ব্যবসায়ীকে জরিমানা

আব্দুল মালেক, ভোলা প্রতিনিধি ঃ
  • Update Time : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০

পবিত্র মাহে রমজান ও করোনাভাইরাসকে পুঁজি করে ব্যবসায়ীরা নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি এবং মূল্য তালিকা প্রদর্শন না করা এবং দোকান খোলা রাখার অপরাধে ভোলার বোরহানউদ্দিন উপজেলায় ৭ ব্যবসায়ীকে ৬৭ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২৭ এপ্রিল) সকাল হতে দুপুর পর্যন্ত বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. বশির গাজী পৌর শহর ও কুঞ্জেরহাটে পৃথকভাবে এ অভিযান পরিচালনা করেন।

এ সময় নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বেশি রাখায় বোরহানউদ্দিন পৌর বাজারে মুদি দোকানদার নয়ন কে ২০ হাজার টাকা, আড়ৎদার মনির কে ১০ হাজার ও আড়ৎদার লোকমান কে ২০ হাজার টাকা এবং কুঞ্জের হাট টিনের দোকান খোলা রাখার অপরাধে ২ জন কে ৫ হাজার করে ১০ হাজার টাকা ও ইলেট্রেনিক্স দোকান খোলা রাখার অপরাধে ৫ হাজার টাকা জরিমানা করা হয় এবং কুঞ্জেরহাটে তৈল বিক্রি’র লাইসেন্স না থাকার অপরাধে ২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
অভিযানে নৌ-বাহিনীর লেফট্যানেন্ট কমান্ডার মো: সালে আহমেদ সহ নৌ-বাহিনী’র একটি টিম উপস্থিত ছিলেন।

এব্যাপারে বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. বশির গাজী জানান, দ্রব্যমূল্যের দাম অধিক রাখায় ও মূল্য তালিকা প্রদর্শন না করায় এবং দোকান খোলা রাখার অপরাধে এবং লাইসেন্স না থাকার অপরাধে বোরহানউদ্দিন ও কুঞ্জেরহাট বাজারে অভিযান চালিয়ে ৭ ব্যবসায়ীকে ৬৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone