বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১৫ অপরাহ্ন

নওগাঁয় সীমান্তবর্তীদের খাদ্য সামগ্রী দিলেন ১৬ বিজিবি

রবিউল ইসলাম, ভ্রাম্মমান প্রতিনিধি নওগাঁ :
  • Update Time : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০

বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রাপ্ত খাদ্য-সামগ্রী নওগাঁর ভারতীয় সীমান্তবর্তী এলাকায় বসবাসকারী করোনা দূর্যোগে অসহায় হয়ে পড়া পরিবারের মাঝে বিতরন করলেন নওগাঁ ১৬ বিজিবি।

নওগাঁ ১৬ বিজিবি প্রেস রিলিজে জি-নিউজবিডি২৪.কম প্রতিবেদককে জানান, চলতি করোনা দূর্যোগে দেশের বিভিন্ন স্থানের ন্যায় নওগাঁর ভারতীয় সীমান্তর্বতী এলাকায় বসবাসকারী অনেক পরিবারের লোকজন খাদ্য সংকটের মধ্যে পড়েন। খাদ্য সংকটে পরা পরিবারের মাঝে বিতরনের জন্য নওগাঁ-১৬ বিজিবি’র কাছে মোট ১ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী সরবরাহ করেন বিদ্যানন্দ ফাউন্ডেশন।

বিদ্যানন্দ ফাউন্ডেশনের পাঠানো সেই খাদ্য সামগ্রী ২৭ এপ্রিল মঙ্গলবার ২য় ধাপে নওগাঁর সাপাহার উপজেলার হাপানিয়া বিওপি’র ৪০ টি পরিবার, আদাতলা ২১টি পরিবার ও সুন্দরাইল ৪৫টি পরিবার, বামনপাড়া ৬৭টি পরিবার সহ চাপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার বিভিষন বিওপি এলাকায় ৩০টি সর্বমোট ২০৪ টি খাদ্য সংকটে পড়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরন করা হয় ২য় ধাপে।

বিতরনের সময় উপস্থিত ছিলেন, নওগাঁ ব্যাটালিয়ন ১৬ বিজিবি’র কোম্পানী/বিওপি কমান্ডার সহ স্থানিয় একজন জনপ্রতিনিধি। খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিলো, চাল, ডাল, তৈল, লবন, আটা, সুজি ও বিস্কুট।

উল্লেখ্য যে, বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে ১৬ বিজিবি নওগাঁর কাছে সরবরাহকৃত মোট ১ হাজার খাদ্য সামগ্রীর প্যাকেটের মধ্যে এ পর্যন্ত প্রথম ও ২য় ধাপে মোট ৩০৪ টি সীমান্তবর্তী পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দূরুত্ব বজায় রেখে বিতরন করা হয়েছে এবং স্টকে থাকা খাদ্য সামগ্রী গুলোও পর্যায়ক্রমে বিতরন করা হবে বলেও জানিয়েছেন ১৬ বিজিবি নওগাঁ।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: The It Zone
freelancerzone